Logo
সোমবার, ০১ জুন, ২০২০ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে তীব্র যানজট

প্রকাশের সময়: ১২:২১ অপরাহ্ণ - বৃহস্পতিবার | মার্চ ২৬, ২০২০

তৃতীয় মাত্রা

কভিড-১৯ করোনাভাইরাসের ঝুঁকি নিয়েই ঘরে ফিরছে হাজারো মানুষ। ফলে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে গাড়ির চাপ বেড়ে যাওয়ায় তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। আজ বৃহস্পতিবার ভোর রাত থেকে বঙ্গবন্ধু সেতু পূর্ব পার থেকে এলেঙ্গা পর্যন্ত ১৫ কিলোমিটার এলাকায় এ যানজটের সৃষ্টি হয়েছে।

করোনাভাইরাসের কারণে সরকার সাধারণ ছুটি ঘোষনার পর থেকেই এই মহাসড়কে বাড়তে থাকে গাড়ির চাপ। ফলে গত তিনদিন যাবত প্রায়ই গাড়ির চাপের কারণে বৃদ্ধি হচ্ছে যানজটের। মহাসড়কটিতে যাত্রীবাহী বাসের চেয়ে ট্রাকের সংখ্যাই বেশি। দূরপাল্লার বাস বন্ধ থাকায় যাত্রীরা করোনা আতঙ্কের কথা চিন্তা না করেই ট্রাকে ও পিকআপভ্যানে গাদাগাদি করে জীবনের শঙ্কা ও ঝুঁকি নিয়েই বাড়ি ফিরছে।
বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি কাজী আইয়ুবুর রহমান জানিয়েছেন, সরকারি ছুটি ঘোষণার কারণে ঘরমুখো মানুষের সংখ্যা বৃদ্ধি পেয়েছে। এছাড়াও দূরপাল্লার বাস বন্ধ থাকায় মহাসড়কে বাসের চেয়ে ট্রাকের সংখ্যাই বেশি। ফলে কিছুটা যানজটের সৃষ্টি হয়েছে। যানজট নিরসনে কাজ করছে পুলিশ।

Read previous post:
ঢাকার রাস্তা নিয়ন্ত্রণ করবে পুলিশ, সাথে সেনাবাহিনী

  তৃতীয় মাত্রা করোনার প্রভাব পড়েছে বাংলাদেশেও। আর তাই এ ভাইরাস নিয়ন্ত্রণে বিশ্বের নানান দেশের ন্যায় বাংলাদেশেও নানান উদ্যেগ গ্রহণ...

Close

উপরে