Logo
রবিবার, ২৯ মার্চ, ২০২০ | ১৫ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

করোনায় স্পেনে ২৪ ঘন্টায় ৭৩৮ জনের মৃত্যু

প্রকাশের সময়: ৭:২৮ অপরাহ্ণ - বুধবার | মার্চ ২৫, ২০২০

তৃতীয় মাত্রা

করোনা ভাইরাসের মহামারিতে এ পর্যন্ত বিশ্বের মৃত্যের সংখ্যা ১৮ হাজার ছাড়িয়েছে। গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে শুধু স্পেনেই মৃত্যু হয়েছে ৭৩৮ জনের। এর আগে ইতালিতে একদিনে ৭৪৩ জনের মৃত্যু হয়েছে।

আল জাজিরার খবরে বলা হয়, ইতালির পর ইউরোপের আরেক দেশ স্পেন করোনা ভাইরাস মহামারিতে বিপর্যস্ত হয়ে পড়েছে। স্পেনে গত ২৪ ঘণ্টায় নতুন করে ৭৩৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। এর মধ্য দিয়ে ইতালির পর মৃত্যুতে চীনকে ছাড়িয়ে গেল স্পেন।

স্পেনের স্বাস্থ্য মন্ত্রণালয় বুধবার জানায়, গত ২৪ ঘণ্টায় সাত শতাধিক মৃত্যু নিয়ে দেশ এখন করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা ৩ হাজার ৪৩৪ জন। গত মঙ্গলবার যা ছিল ২ হাজার ৬৯৬।

এদিকে করোনার উৎপত্তিস্থল চীনে মারা গেছেন ৩ হাজার ২৮১।

স্পেনে এখন করোনায় আক্রান্তের সংখ্যা ৪৭ হাজার ৬১০ জন। গত মঙ্গলবার আক্রান্তের সংখ্যা ছিল ৩৯ হাজার ৬৭৩। তবে আক্রান্তের দিক দিয়ে চীন ও ইতালির পরই যুক্তরাষ্ট্রের অবস্থান। দেশটিতে আক্রান্তের সংখ্যা এখন ৫৪ হাজার ৯৬৩। এছাড়া মৃত্যু হয়েছে ৭৮৪ জনের।

Read previous post:
করোনায় পাকিস্তানের বীর চিকিৎসকের মৃত্যু

তৃতীয় মাত্রা সন্দেহভাজন করোনাভাইরাস রোগীদের পরীক্ষা করতেন পাকিস্তানি তরুণ চিকিৎসক ডা. ওসামা রিয়াজ। সাহসের সঙ্গে এ কাজ করায় প্রশংসিত হচ্ছিলেন...

Close

উপরে