Logo
শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০ | ৩০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের উদ্যোগে সুরক্ষা সরঞ্জাম বিতরণ

প্রকাশের সময়: ৪:০৯ অপরাহ্ণ - বুধবার | মার্চ ২৫, ২০২০

তৃতীয় মাত্রা:

বিপ্লব তালুকদার খাগড়াছড়ি : খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের উদ্যোগে করোনা জনসচেনতা কর্মসূচী ও সুরক্ষা সরঞ্জাম বিতরণ করা হয়েছে। সকালে খাগড়াছড়ি মুক্তমঞ্চে এ কর্মসূচীর উদ্বোধন করেন, পার্বত্য চট্টগ্রাম টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। এ সময় জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য নির্মলেন্দু চৌধুরী, পৌরসভার মেয়র রফিকুল আলম, সদর উপজেলা চেয়ারম্যান, জেলা পরিষদ সদস্য এডভোকেট আশুতোষ চাকমা ও পার্থ ত্রিপুরা জুয়েল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।
এদিকে খাগড়াছড়িতে করোনাভাইরাস সম্পর্কে সচেতনা সৃষ্টি করতে লিফলেট বিতরণ এবং শহরে প্রবেশ করা যানবাহনে জীবাণুনাশক স্প্রে করেছে স্থানীয় একটি সংগঠন। সকাল থেকে জেলা শহরের প্রবেশধার বঙ্গবন্ধু স্কয়ারে দিনব্যাপি এ কার্যক্রম চলে।
এদিকে খাগড়াছড়িতে বিদেশ ফেরত ২৫৫ জনের মধ্যে গত ২৪ ঘ্যণ্টায় নতুন আরো ২৪ জনসহ ১২৪ জনকে হোম কোয়ারেন্টিনে নিয়েছে স্বাস্থ্য বিভাগ। তার মধ্যে ৪৪ জনকে ছাড়াপত্র দেওয়া হয়েছে। তবে আরো ১৩১ জন বিদেশ ফেরতকে কোয়ারেন্টিন নিশ্চিত করতে পারেনি। বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডাক্তার নুপুর কান্তি দাশ।

Read previous post:
স্ট্যান্ডার্ড ব্যাংকের হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

তৃতীয় মাত্রা : ২৫ মার্চ ২০২০ তারিখে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের পক্ষ থেকে করোনাভাইরাস প্রতিরোধে সাধারণ মানুষের মাঝে বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার...

Close

উপরে