Logo
রবিবার, ৩১ মে, ২০২০ | ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

গাইবান্ধার সাদুল্লাপুর লকডাউন

প্রকাশের সময়: ৮:২১ অপরাহ্ণ - রবিবার | মার্চ ২২, ২০২০

তৃতীয় মাত্রা

মাদারীপুরের শিবচরের পর এবার লকডাউন করা হয়েছে গাইবান্ধার জেলার সাদুল্লাপুর উপজেলা। সাদুল্লাপুরের হবিবুল্লাপুরে দুই আমেরিকা প্রবাসী করোনা পজেটিভ শনাক্ত হওয়ায় রবিবার (২২ মার্চ) ওই উপজেলাকে লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন। লকডাউনের ঘোষণা দিয়েছেন সাদুল্লাপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নবীনেওয়াজ।

ইউএনও’র এক আদেশে বলা হয়েছে, গাইবান্ধা জেলাধীন সাদুল্লাপুর উপজেলার ৯ নম্বর বনগ্রাম ইউনিয়নের হবিবুল্লাপুর গ্রামের বাসিন্দা কাজল মণ্ডলের বোনের বিয়ের অনুষ্ঠানে তাদের আমেরিকা প্রবাসী দুই আত্মীয় উপস্থিত ছিলেন। তারা দুজনই করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। পরবর্তী সময়ে ২১ মার্চ গাইবান্ধা-৩ (সাদুল্লাপুর-পলাশবাড়ী) আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হয়। ওই বিয়ের অনুষ্ঠানে দাওয়াতপ্রাপ্ত অংসখ্য লোক ভোট প্রদান করেছেন বলে জানা গেছে। ফলে সাদুল্লাপুরে করোনাভাইরাসের দ্রুত সংক্রমণ ঘটতে পারে বলে আশঙ্কা করা যাচ্ছে। ফলে ওই এলাকার মানুষদের সুরক্ষার জন্য সাদুল্লাপুর লকডাউনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Read previous post:
তিন মাসের জন্য বন্ধ রিজেন্ট এয়ারওয়েজ

তৃতীয় মাত্রা আজ থেকে তিন মাসের জন্য বন্ধ হয়ে গেল রিজেন্ট এয়ারওয়েজ। প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ইমরান আসিফ বিষয়টি...

Close

উপরে