Logo
রবিবার, ২৯ মার্চ, ২০২০ | ১৫ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

করোনাভাইরাস নিয়ে গুজব ছড়ানোয় চিকিৎসক আটক

প্রকাশের সময়: ৯:৫১ পূর্বাহ্ণ - রবিবার | মার্চ ২২, ২০২০

সংগৃহীত ছবি

তৃতীয় মাত্রা

করোনাভাইরাসে চট্টগ্রামে বেশ কয়েকজন মারা গেছে এমন গুজব ছড়ানোর অভিযোগে এক চিকিৎসককে আটক করা হয়েছে। জানা যায় অভিযুক্ত মহানগর যুবদলের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক।

আটক ইফতেখার মো. আদনান নগরীর ওআর নিজাম রোডের একটি বেসরকারি ক্লিনিকে কর্মরত এবং একটি শিল্পগোষ্ঠীর মেডিকেল অফিসার পদেও আছেন।

পাঁচলাইশ থানার ওসি আবুল কাশেম ভুঁইয়া গণমাধ্যমকে বলেন, নগরীর প্রবর্তক এলাকা থেকে তাকে আটক করা হয়েছে। কয়েকদিন আগে একটি অডিও রেকর্ড ফেইসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। তাতে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর বিষয়ে গুজব প্রচার করা হয়। ওই কণ্ঠটি ডাক্তার ইফতেখার মো. আদনানের।

তিনি আরো বলেন বলেন, তিনি চট্টগ্রামের বেসরকারি মেডিকেল কলেজ ইউএসটিসির শিক্ষার্থী থাকাকালে ছাত্রদল নেতা ছিলেন। বর্তমানে তিনি মহানগর যুবদলের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক। গুজব ছড়ানোর অভিযোগে তাকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ওই বক্তব্য তার বলে স্বীকার করেছেন।

আটক ইফতেখার মো. আদনান মহানগর যুবদলের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক বলে নিশ্চিত করেছেন নগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দিপ্তী।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ওই অডিও রেকর্ডে ‘রোহান’ নামের একজনকে সম্বোধন করে চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত রোগী আছে এবং এতে মৃত্যু হয়েছে ও মৃতের সংখ্যা উল্লেখ করে এক ব্যক্তিকে কথা বলতে শোনা যায়। তবে যাকে ফোন করা হয়েছে সে ব্যক্তি নিরব ছিলেন।

Read previous post:
আজ পবিত্র শবে মেরাজ

তৃতীয় মাত্রা আজ পবিত্র শবে মেরাজ । ইতিহাসের এই দিনগত রাতে মহানবী হজরত মুহাম্মদ (সা.) আল্লাহর সঙ্গে সাক্ষাত করতে আরশে...

Close

উপরে