Logo
বুধবার, ০১ এপ্রিল, ২০২০ | ১৮ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

এবার স্থগিত করা হল বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজও

প্রকাশের সময়: ৮:০৫ অপরাহ্ণ - শনিবার | মার্চ ২১, ২০২০

তৃতীয় মাত্রা

কোভিড-১৯ সতর্কতায় এবার স্থগিত করা হল বাংলাদেশ ও আয়ারল্যান্ড সিরিজও। এর আগে একটি টেস্ট ও একটি ওয়ানডে খেলতে এপ্রিলের শুরুতে পাকিস্তানে যাওয়ার কথা ছিল বাংলাদেশের। কিন্তু করোনাভাইরাসের কারণে তা স্থগিত করা হয়েছে। তার রেশ ধরেই এবার স্থগিত করা হল আয়ারল্যান্ড সিরিজও।

আয়োজক আয়ারল্যান্ড ক্রিকেট বোর্ড জানিয়েছে, কোভিড-১৯ রোগটি বৈশ্বিক মহামারিতে রূপ নেওয়ায় দুই দেশের ক্রিকেট বোর্ডই মে’তে বেলফাস্ট ও ইংল্যান্ডে অনুষ্ঠেয় সাত ম্যাচের এই সিরিজটি স্থগিতের সিদ্ধান্ত নিয়েছে।

শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে খবরটি নিশ্চিত করেছেন আয়ারল্যান্ড ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী ওয়ারেন ডিউটরন। তিনি জানিয়েছেন, আইরিশি ও যুক্তরাজ্য সরকারের ভ্রমণ, ক্রীড়া এবং গণজমায়েত বিষয়ক নির্দেশনা অনুযায়ী আয়ারল্যান্ড ক্রিকেট বোর্ড ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড সিদ্ধান্ত নিয়েছে যে করেনাভাইরাস বৈশ্বিক রূপ নেওয়ায় আসন্ন সিরিজটি নির্ধারিত সময়ে অনুষ্ঠিত হবে না। খেলোয়াড়, কোচ ও ভক্তদের সুরক্ষার বিষয়টি আমরা প্রাধান্য দিচ্ছি। আমরা পরিস্থিতি পর্যবেক্ষণ করে নতুন সময় জানিয়ে দেব।

Read previous post:
বোয়ালমারীতে গাঁও গেরাম পার্কের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন

তৃতীয় মাত্রা মো. সাহিদ মোল্যা, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি ঃ ফরিদপুরের বোয়ালমারী গাঁও গেরাম হেরিটেজ পার্ক-এর বিরুদ্ধে কথিত মানববন্ধন ও ষড়যন্ত্রের...

Close

উপরে