Logo
রবিবার, ৩১ মে, ২০২০ | ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

সারাদেশে বৃষ্টির সম্ভাবনা, বাড়বে তাপমাত্রা

প্রকাশের সময়: ৩:৫২ অপরাহ্ণ - শনিবার | মার্চ ২১, ২০২০

তৃতীয় মাত্রা

শনিবার (২১ মার্চ) সারা দেশেরই দুই এক জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। এ বৃষ্টি আগামী তিন দিন থাকতে পারে। সকাল ৯টা পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে এ তথ্য জানানো হয়েছে।

পূর্বাভাসে বলা হয়েছে, রংপুর, রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের দুই এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। সারা দেশে দিন এবং রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে।

তার পরবর্তী তিন দিন বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি অব্যাহত থাকতে পারে হতে পারে বলেও জানিয়েছে আবহাওয়া অফিস।

এদিকে, দুপুর সাড়ে ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত দেশের অভ্যন্তরীণ নদীবন্দরের আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, ঢাকা, ফরিদপুর, মাদারীপুর, যশোর, কুষ্টিয়া, খুলনা, বরিশাল, পটুয়াখালী, নোয়াখালী, কুমিল্লা, চট্টগাম, কক্সবাজার এবং সিলেট অঞ্চলসমূহের উপর দিয়ে পশ্চিম/উত্তর-পশ্চিম দিক থেকে ঘণ্টায় ৪৫-৬০ কিলোমিটার বেগে বৃষ্টি অথবা বজ্রবৃষ্টিসহ অস্থায়ীভাবে দমকা/ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে। এসব এলাকার নদীবন্দরকে ১ নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।

Read previous post:
চীন থেকে চার্টার্ড ফ্লাইটে আনা হবে চিকিৎসা সামগ্রী : পররাষ্ট্রমন্ত্রী

ফাইল ছবি তৃতীয় মাত্রা বাংলাদেশের আহ্বানের পরিপ্রেক্ষিতে করোনাভাইরাস শনাক্তকরণে ১০ হাজার কিটসহ চিকিৎসা সামগ্রী দিতে রাজি হয়েছে চীন। প্রয়োজনে চার্টার্ড...

Close

উপরে