Logo
বুধবার, ০৫ আগস্ট, ২০২০ | ২১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

মীরপুরের সংসদ সদস্যের নির্দেশে অবৈধ অটোরিক্সা উচ্ছেদে স্বাড়াঁসী অভিযান

প্রকাশের সময়: ২:৪৬ অপরাহ্ণ - শনিবার | মার্চ ২১, ২০২০

তৃতীয় মাত্রা

সেলিম মোল্লাহ: মীরপুরে ব্যাঙের ছাতার মত গজিয়ে ওঠা অবৈধ অটোরিক্স উচ্ছেদ অভিযানের স্বয়ং সংসদ সদস্য নির্দেশ দিয়েছেন। আর এই সংসদ সদস্য হলেন, ঢাকা-১৬ আসনের এম.পি আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ্। তাঁর নির্দেশে এলাকার স্থানীয় থানা ও ওয়ার্ড আওয়ামীলীগ নেত্রীবৃন্ধগণ এই উচ্ছেদ অভিযানের নেতৃত্ব দেন। দিনব্যাপি উচ্ছেদ অভিযানে প্রায়ই হাজার খানেক অবৈধ অটোরিক্সা জব্দ করা হয়।

যার ফলে সাধারণ মানুষ এম.পি ইলিয়াস উদ্দিন মোল্লাহকে ধন্যবাদ জানান। গত ১৭ মার্চ এম.পি ইলিয়াছ উদ্দিন মোল্লাহ এই উচ্ছেদ অভিযানের ঘোষনা দিয়েছিলেন। তারই ফলশ্রুতিতে আজ শনিবার এই উচ্ছেদ অভিযান চলে । উচ্ছেদ অভিযানে স্থানীয় আওয়ামীলীগ নেতাদের মধ্যে অংশগ্রহন করেন ৫নং ওয়ার্ডের সভাপতি আফাজ উদ্দিন সরদার, পল্লবী থানার প্রচার সম্পাদক মোঃ আনোয়ার হোসেন রনি, ৫ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ আলতাফ হোসেন, ঢাকা মহানগর যুবলীগের কার্যকরী পরিষদের সদস্য মোঃ সুলতান, সাংগাঠনিক সম্পাদক মোঃ আমির হোসেন লিটন, থানা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আরমান হোসেন, সহ-প্রচার সম্পাদক মোঃ শামীম, ৫ নং ওয়ার্ডে ১নং ইউনিট সভাপতি হাবীব মাষ্টার, ব্লক- এ, ২নং ইউনিট আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম (সজিব), মোঃ বাচ্ছু মিয়া ও মোঃ জীবনসহ আওয়ামীলীগের সকল নেত্ববৃন্দ।

Read previous post:
বন্ধ হয়ে গেল বিসিবি কার্যালয়, বাড়িতে বসে কাজ করার পরামর্শ

তৃতীয় মাত্রা উদ্ভূত করোনা পরিস্থিতির কারণে কয়েকদিন আগেই বন্ধ করে দেয়া হয়েছিল দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড, ভারতীয় ক্রিকেট বোর্ড এবং...

Close

উপরে