Logo
শুক্রবার, ০৩ জুলাই, ২০২০ | ১৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

কোয়ারেন্টিনে টাইগার দুই ক্রিকেটার

প্রকাশের সময়: ৪:২৪ অপরাহ্ণ - শুক্রবার | মার্চ ২০, ২০২০

তৃতীয় মাত্রা

ডেস্ক রিপোর্ট : অস্ট্রেলিয়া থেকে অস্ত্রোপচার শেষে গত পরশু দেশে ফিরেছেন টেস্ট ওপেনার সাদমান ইসলাম অনিক ও অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটার মৃত্যুঞ্জয় চৌধুরী। তাদের সঙ্গে অস্ট্রেলিয়া থেকে ফিরেছেন বাংলাদেশে ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক দেবাশিষ চৌধুরীও। সরকারের নির্দেশনা অনুযায়ী দেশে ফিরে স্বেচ্ছায় হোম কোয়ারেন্টিনে আছেন তারা। বিষয়টি নিশ্চিত করেছেন দেবাশিষ চৌধুরী নিজেই। তিনি বলেন, ‘আমরা দু’দিন হলো অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরেছি। আমার সঙ্গে অস্ত্রোপচার শেষে দেশে ফিরেছে অনিক ও মৃত্যুঞ্জয়ও। এখন তিনজনই হোম কোয়ারেন্টিনে আছি। সরকারের এটি নির্দেশ।

সাদমান আছেন ঢাকার বাসায়। মৃত্যুঞ্জয় চলে গেছেন সাতক্ষীরায় তার গ্রামের বাড়ি। সাদমান, মৃত্যুঞ্জয়ের অস্ত্রোপচার তদারকি করতে অস্ট্রেলিয়ায় গিয়েছিলেন বিসিবির চিকিৎসক ডা. দেবাশিষ চৌধুরী। তিনি ফিরেছেন আগেই। ফিরেই তিনিও নিজেকে হোম কোয়ারেন্টিনে রেখেছেন। এছাড়া বিসিবি পরিচালক কাজী ইনাম আহমেদও বিদেশ থেকে ফেরার পর নিজেকে বাকি সবার থেকে আলাদা করে রেখেছেন। ১৪ দিনের কোরেন্টিনে থেকে তাদের শরীরে কোন উপসর্গ দেখা না দিলে তারা প্রত্যেকেই স্বাভাবিক চলাচল করতে পারবেন।

প্রাণঘাতী করোনাভাইরাস ইতোমধ্যেই বিশ্বের বেশিরভাগ দেশে ছড়িয়ে পড়েছে। বাংলাদেশেও করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে। বাংলাদেশে এ পর্যন্ত ২০ জন আক্রান্ত হয়েছেন এ ভাইরাসে। করোনার বিস্তার রোধে সরকারের নির্দেশনা রয়েছে, কেউ বিদেশে থেকে দেশে ফিরলেই ‘হোম কোয়ারেনটাইন’ বাধ্যতামূলক। কাজেই সরকারি সেই নির্দেশনা মানতেই হচ্ছে তাদের।

Read previous post:
বাগেরহাটে ডেটল সাবান বিতরণ

তৃতীয়মাত্রা করোনাভাইরাস মোকাবিলায় বাগেরহাট ও কচুয়া উপজেলার সব ইউনিয়নে ডেটল সাবান বিতরণ করা হয়েছে। শুক্রবার (২০ মার্চ) বাগেরহাট-২ আসনের স্থানীয়...

Close

উপরে