Logo
রবিবার, ৩১ মে, ২০২০ | ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

আত্রাইয়ে পৃথক অভিযানে ৪ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশের সময়: ৯:৪৬ অপরাহ্ণ - শনিবার | মার্চ ১৪, ২০২০

তৃতীয় মাত্রা

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে মাদক বিরোধী পৃথক পৃথক অভিযান চালিয়ে চার মাদক বিক্রেতাকে আটক করেছে থানা পুলিশ। আটককৃতরা হলো, উপজেলার সিংসাড়া গ্রামের শষি সরকারের ছেলে বিশ্বনাথ সরকার (৩০), বজ্রপুর গ্রামের সবল সরকারের ছেলে বলরাম সরকার (৪০), রনশিবাড়ি গ্রামের আব্দুল জব্বারের ছেলে আমিরুল প্রামানিক (২৮) ও বলরামচক গ্রামের মৃত শমসের আলীর ছেলে সাজেদুর রহমান (৩৭)। শনিবার সকালে তাদের নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মোসলেম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোস্তাফিজুর, প্রদীপ কুমার, হাইদার আলী ও এসআই জাহাঙ্গীর সঙ্গীয় ফোর্সসহ উপজেলার সিংসাড়া-বজ্রপুর এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে বিশ্বনাথ সরকার ও বলরাম সরকারকে ৭০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। এবং বলরামচক এলাকা থেকে সাজেদুর রহমানকে ৫ পুড়িয়া হেরোইনসহ ও রনশিবাড়ি এলাকা থেকে আমিরুল প্রামানিককে ১০পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে। শনিবার সকালে তাদের সবাইকে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Read previous post:
নবাবগঞ্জে স্বাধীনতা ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

তৃতীয় মাত্রা মোঃ জাকির হোসেন, দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি : ঢাকার নবাবগঞ্জে মহান স্বাধীনতার মাস উপলক্ষে স্বাধীনতা ক্রিকেট টুর্নামেন্ট খেলা অনুষ্ঠিত...

Close

উপরে