Logo
বুধবার, ০১ এপ্রিল, ২০২০ | ১৮ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

ডিজিএফআইয়ের নতুন ডিজি মেজর জেনারেল সাইফুল আলম

প্রকাশের সময়: ১০:১৭ পূর্বাহ্ণ - মঙ্গলবার | ফেব্রুয়ারি ২৫, ২০২০

তৃতীয় মাত্রা

বাংলাদেশ সেনাবাহিনীর প্রতিরক্ষা গোয়েন্দা মহাপরিদপ্তরের (ডিজিএফআই) মহাপরিচালকসহ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ পদে রদবদল করা হয়েছে। ডিজিএফআইয়ের নতুন মহাপরিচালক হয়েছেন বগুড়ার মাজিরা সেনানিবাসের এরিয়া কমান্ডার (১১ পদাতিক ডিভিশন) মেজর জেনারেল মো. সাইফুল আলম। তিনি মেজর জেনারেল মো. সাইফুল আবেদীনের স্থলাভিষিক্ত হবেন।

ডিজিএফআইয়ের মেজর জেনারেল মো. সাইফুল আবেদীনকে সাভার সেনানিবাসে নবম পদাতিক ডিভিশনের জিওসি হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। সাভার সেনানিবাসের জিওসি মেজর জেনারেল আকবর হোসেনকে মিরপুরে ডিফেন্স সার্ভিসেস কমান্ড অ্যান্ড স্টাফ কলেজের (ডিএসসিএসসি) কমান্ড্যান্টের দায়িত্ব দেওয়া হয়েছে। তিনি মেজর জেনারেল এনায়েত উল্লাহর স্থলাভিষিক্ত হবেন।

মেজর জেনারেল এনায়েত উল্লাহকে সেনা সদরদপ্তরের অ্যাডজুট্যান্ট জেনারেল হিসাবে নিয়োগ দেওয়া হয়েছে। বর্তমান অ্যাডজুট্যান্ট জেনারেল মেজর জেনারেল হুমায়ুন কবিরকে যশোর সেনানিবাসে ৫৫তম পদাতিক ডিভিশনের জিওসি নিয়োগ দেওয়া হয়েছে। প্রতিরক্ষা মন্ত্রণালয় গতকাল সোমবার এসব বদলির আদেশ জারি করে বলে সরকারের একটি সূত্র জানিয়েছে।

Read previous post:
করোনাভাইরাসে মৃতের সংখ্যা ২৭০১

তৃতীয় মাত্রা করোনাভাইরাসে এখন পর্যন্ত দুই হাজার ৭শ একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এছাড়া এই ভাইরাসে আক্রান্ত হয়েছে আরও ৮০...

Close

উপরে