Logo
বুধবার, ০১ এপ্রিল, ২০২০ | ১৮ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

পিরোজপুরে স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

প্রকাশের সময়: ৫:৫৫ অপরাহ্ণ - সোমবার | ফেব্রুয়ারি ২৪, ২০২০

তৃতীয় মাত্রা

ডেস্ক রিপোর্ট : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় দশম শ্রেণির এক ছাত্রীকে গণধর্ষনের অভিযোগে নয়ন ও আরিফুল নামে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রাত সাড়ে ৩টার দিকে পৌর শহরের কল্লাকাটা ব্রিজ সংলগ্ন একটি বাসা থেকে তাদের গ্রেফতার করা হয় বলে জানান মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুজ্জামান।

গ্রেফতারকৃত নয়ন মোল্লা (১৯) জেলার মঠবাড়িয়া উপজেলার সাপলেজা গ্রামের মজিবর মোল্লার ছেলে ও আরিফুল ইসলাম (২০) একই উপজেলার জরিপের চর গ্রামের মৃত বাদশার ছেলে।
স্কুলছাত্রীর পরিবারের অভিযোগ, ওই স্কুল ছাত্রী গতকাল রাত সাড়ে ৯টার দিকে প্রাইভেট পড়ে বাসায় ফেরার পথে ওই দুজন দেশীয় অস্ত্রের মুখে অপহরণ করে কল্লাকাটা ব্রিজ সংলগ্ন ইলিয়াসের বাসায় নিয়ে তাকে আটকে রাখে। এরপর বখাটে নয়ন মোল্লা ও আরিফুল ইসলাম গভীর রাত পর্যন্ত তাকে পালাক্রমে ধর্ষণ করে।

পরে ওই ছাত্রী বাসায় না ফেরায় তার পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি করে না পেয়ে পুলিশকে অবহিত করে। এরপর মঠবাড়িয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ইলিয়াসের বাসা থেকে দুই বখাটে যুবককে রাত সাতে ৩টার দিকে আটক করে এবং স্কুলছাত্রীকে উদ্ধার করে। মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, এ ঘটনার মামলা নেওয়া হয়েছে। স্কুলছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

Read previous post:
তদন্ত প্রতিবেদন প্রত্যাখ্যান করেছেন সালমান শাহর মা, ফের উচ্চ আদালতে যাওয়ার ঘোষণা

তৃতীয় মাত্রা ডেস্ক রিপোর্ট : জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহর অপমৃত্যু নিয়ে আজ সোমবার প্রকাশিত পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)-য়ের তদন্ত...

Close

উপরে