Logo
শনিবার, ২৮ মার্চ, ২০২০ | ১৪ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

ডোপ টেস্ট ছাড়া সরকারি চাকরি নয়: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশের সময়: ৩:০৮ অপরাহ্ণ - শনিবার | ফেব্রুয়ারি ২২, ২০২০

ফাইল ছবি

তৃতীয় মাত্রা

মাদক গ্রহণ করে কেউ সরকারি চাকরি পাবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কড়া নির্দেশ, ডোপ টেস্ট ছাড়া কেউ যেন সরকারি চাকরিতে প্রবেশ করতে না পারে।

আজ শনিবার (২২ ফেব্রুয়ারি) আহসান উল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ঢাকা আহসানিয়া মিশনের মাদক বিরোধী কার্যক্রমের ৩০ বছর পূর্তি উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী মাদকের বিষয়ে জিরো টলারেন্স নীতি দিয়েছেন। কেননা এই মাদক থেকে যুবসমাজ তরুণদের রক্ষা করতে না পারলে আমাদের যে লক্ষ্য ২০৪১, সেটা পূরণ হবে না।

‘আমরা মাদক উৎপাদন করি না, তবু আমরা ক্ষতিগ্রস্ত হচ্ছি। কিন্তু এভাবে চলতে পারে না। আমরা সচেতনতা তৈরি করার চেষ্টা করছি। তামাককে যেভাবে আমরা নির্মূল করতে পেরেছি, মাদকেও পারব।’

মন্ত্রী বলেন, দেশের মানুষ কিন্তু আর আগের মতো খোলা জায়গায় ধূমপান করে না। তাদের মধ্যে একজন একজন করে সচেতনতাবোধ তৈরি হয়েছে। এই সচেতনতাবোধ সবার মাঝে ছড়িয়ে দিতে হবে।

তরুণদের উদ্দেশে বলছি, মাদক সেবন করে সরকারি চাকরি হবে না, যোগ করেন আসাদুজ্জামান খান কামাল।

Read previous post:
বাবা হলেন জিম্বাবুয়ের অধিনায়ক শন উইলিয়ামস

তৃতীয় মাত্রা ডেস্ক রিপোর্ট : মাঠে নামার আগে সুসংবাদ পেল জিম্বাবুয়ে ক্রিকেট দল। প্রথমবারের মতো বাবা হলেন দলটির নিয়মিত অধিনায়ক...

Close

উপরে