Logo
শনিবার, ২৮ মার্চ, ২০২০ | ১৪ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

অধিনায়কত্বটা এখন উপভোগ করি: মুমিনুল

প্রকাশের সময়: ৩:৪৩ অপরাহ্ণ - শনিবার | ফেব্রুয়ারি ২২, ২০২০

তৃতীয় মাত্রা

গত নভেম্বরে ভারত সফরের আগে সব ধরনের ক্রিকেট থেকে এক বছরের জন্য নিষিদ্ধ হন বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। এরপর বাংলাদেশ জাতীয় টেস্ট দলের অধিনায়কত্বের দায়িত্ব তুলে দেওয়া হয় মুমিনুল হকের কাঁধে। প্রথম প্রথম সংবাদিকদের মুখোমুখি হতে খুব নার্ভাস হতেন অধিনায়ক। তবে ধীরে ধীরে তা কাটিয়ে উঠেছেন তিনি।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম টেস্ট শুরু আগে সংবাদ সম্মেলনে তিনি একথা জানান। এসময় তিনি জানান প্রথমে নার্ভাস থাকলেও এখন তিনি মাঠে এবং মাঠের বাইরে অধিনায়কত্ব বেশ উপভোগ করেন।

মুমিনুল বলেন, প্রথম প্রথম আমি এসব জায়গায় (প্রেস) একটু আনকমফোর্টেবল ছিলাম, পাকিস্তানেও অনেকটা ইজি ছিল। আল্লাহর রহমতে এখন অনেক ভালো। পরিবেশ বলেন বা অন্য কিছু আগের তুলনায় অনেক কমফোর্টেবল। আর বিষয়টা অনেক বেশি উপভোগ করছি।

শুধু গণমাধ্যমে মুখোমুখি নয়, মাঠের অধিনায়কত্বটাও বেশ উপভোগ করছেন মুমিনুল। তিনি বলেন, মাঠে সব সময় উপভোগ করতাম। ফিল্ডিং বলেন, ব্যাটিং বলেন যা বলেন। সব এখন আরও বেশি কমফোর্টেবল হয়েছে। প্রথম একটা সিরিজ একটু চ্যালেঞ্জিং ছিল এখন আরও বেশি কমফোর্টেবল।

Read previous post:
ভারতে ট্রাম্পকে স্বাগত জানাবে ১ কোটি মানুষ!

তৃতীয় মাত্রা আগামী সোমবার দু দিনের সফরে ভারত সফরে আহমাদাবাদ আসছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এ নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি...

Close

উপরে