Logo
মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০ | ২৭শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

দ্বিতীয় সন্তানের মা হলেন শিল্পা শেঠি

প্রকাশের সময়: ২:৪৪ অপরাহ্ণ - শনিবার | ফেব্রুয়ারি ২২, ২০২০

তৃতীয় মাত্রা

দ্বিতীয়বার মা হলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। সারোগেসির মাধ্যমে রাজ কুন্দ্রা ও শিল্পার ঘরে এলো মেয়ে সন্তান।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) সকালে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে সদ্যজাত শিশুর এক ঝলক ছবি শেয়ার করে শিল্পা লেখেন, ‘ঈশ্বর আমাদের প্রার্থনা শুনেছেন। অশেষ কৃতজ্ঞতা থেকে জানাচ্ছি, আমাদের ঘরে নতুন সদস্যের আগমন হয়েছে। কুন্দ্রা পরিবারের কনিষ্ঠতম সদস্য- সমিশা শেঠি কুন্দ্রা।

শিল্পা তার সন্তানের জন্ম তারিখ উল্লেখ করেছেন ১৫ ফেব্রুয়ারি। ওই পোস্টে সমিশা নামের অর্থও পরিষ্কার করে জানান তিনি। তিনি লেখেন, সংস্কৃতে ‘স’ কথার অর্থ কিছু থাকা বা পাওয়া। আর ‘মিশা’ একটি রুশ শব্দ যার অর্থ ‘ভগবানের মতো কেউ’। সমিশা কথার অর্থ ‘ভগবানের মতো কাউকে পাওয়া’। শিল্পা এই শিশুর আগমনকে তার পরিবারে লক্ষ্মীর আগমন হিসেবেই বিবেচনা করছেন। সেসঙ্গে সবার ভালোবাসা ও আশীর্বাদ চান তিনি।

৪৪ বছর বয়সী অভিনেত্রী শিল্পার ওই পোস্টে নতুন বাবা-মা’কে অভিনন্দন জানিয়েছেন বলি-পাড়ার তারকা থেকে শুরু করে অগণিত ভক্ত-শুভানুধ্যায়ী।

২০০৯ সালে শিল্পপতি রাজ কুন্দ্রার সঙ্গে বিয়ে হয় তার। ২০১২-তে তাদের প্রথম সন্তান ভিয়ানের জন্ম হয়।

এদিকে দীর্ঘ বিরতির পর শিগগিরই সিনেমায় ফিরছেন শিল্পা শেঠি। ২০০৮ সালে ‘দস্তানা’ সিনেমায় বিশেষ উপস্থিতির ছয় বছর পর ২০১৪ সালে ‘দিশকিয়াউন’ সিনেমায় এক ঝলক দেখা গিয়েছিল তাকে। তারপর আবারও ছয় বছরের বিরতি ভেঙে ২০২০ সালে ‘নিকাম্মা’ ও ‘হাঙ্গামা ২’ সিনেমায় হাজির হবেন শিল্পা।

Read previous post:
আমিরাতে এক বাংলাদেশি করোনায় আক্রান্ত

তৃতীয় মাত্রা সিঙ্গাপুরের পর সংযুক্ত আরব আমিরাতে এক বাংলাদেশি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আরব আমিরাতের স্বাস্থ্য ও রোগ প্রতিরোধ মন্ত্রণালয় শুক্রবার...

Close

উপরে