Logo
বুধবার, ০১ এপ্রিল, ২০২০ | ১৮ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

ভেট্টরির সঙ্গে চুক্তিতে পরিবর্তন আনছে বিসিবি

প্রকাশের সময়: ৩:২৩ অপরাহ্ণ - বুধবার | ফেব্রুয়ারি ১৯, ২০২০

তৃতীয় মাত্রা

স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টরির সঙ্গে চুক্তিতে পরিবর্তন আনছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)! তাকে আরও বেশি সময় ধরে দেশীয় স্পিনারদের অনুশীলনে চাইছেন তারা। বিসিবিপ্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আমরা ভেট্টরির চুক্তির বিষয়টি নিয়ে ফের ভাবছি। আমাদের নতুন পরিকল্পনা তার পছন্দ হয়েছে। সময় দিতে প্রস্তুত সে। তার মতো কেউ ড্রেসিংরুমে থাকলে ক্রিকেটাররা অনুপ্রাণিত হয়। বিষয়টি মাথায় রাখছি আমরা। ওর কাছ থেকে কীভাবে শতভাগ পাওয়া যায়, সেদিকে নজর দিতে হবে আমাদের।

ভারতীয় স্পিনার সুনীল যোশীর সঙ্গে চুক্তি বাতিল করে ভেট্টরিকে নিয়োগ দেয় বিসিবি। গেল বছর জুলাইয়ে তার সঙ্গে চুক্তি করে তারা। সেখানেই থেকে যায় ঝামেলা। ২০২০ টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত ১০০ দিনের জন্য কিউই কিংবদন্তিকে ভাড়া করে বোর্ড। সেটিও সিরিজভিত্তিক। ফলে এর বাইরে তার সার্ভিস পাচ্ছেন না টাইগাররা।

সাম্প্রতিক সময়ে তাইজুল-মিরাজদের পারফরম্যান্সে ভাটা পড়েছে। ফলে টনক নড়েছে বিসিবির। দলের সঙ্গে ১০০ দিন কাজ করার চুক্তিতে গেল ২৫ অক্টোবর ঢাকায় আসেন ভেট্টরি। দিন প্রতি আড়াই হাজার মার্কিন ডলার নেয়ার শর্তে স্পিন কোচ হিসেবে কাজ শুরু করেন তিনি। এবার আরও লম্বা সময় ধরে তাকে কাছে পেতে চাচ্ছে বোর্ড। দেশের স্পিনাররা যেন তার কাছ থেকে আরও তালিম নিতে পারেন, সেই উদ্দেশ্যেই এ সিদ্ধান্ত।

ভারত সফর দিয়ে বাংলাদেশের স্পিন কোচ হিসেবে যাত্রা শুরু করেন ভেট্টরি। তবে নিরাপত্তা অজুহাতে পাকিস্তান সফরে দলের সঙ্গে যাননি তিনি। সামনে ঘরের মাঠে জিম্বাবুয়ে সিরিজ। ২০ ফেব্রুয়ারি জাতীয় দলের ক্যাম্পে যোগ দেবেন অভিজ্ঞ ক্রিকেট ব্যক্তিত্ব।

তথ্যসূত্র: ক্রিকবাজ।

Read previous post:
৫ বছর নিষিদ্ধ ফ্রান্সের ফুটবলার

তৃতীয় মাত্রা ফুটবল মাঠে কত ঘটনাই ঘটে থাকে। খেলোয়াড়দের নৈপুণ্যে দুর্দান্ত কোনো ম্যাচ কিংবা তারাই মেজাজ হারানোর কারণে খুবই কুৎসিত...

Close

উপরে