Logo
মঙ্গলবার, ০৭ এপ্রিল, ২০২০ | ২৪শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

দেশের ভিতর করোনাভাইরাসের আতঙ্ক ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত করছে : স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশের সময়: ৯:৩৫ পূর্বাহ্ণ - শনিবার | ফেব্রুয়ারি ১৫, ২০২০

তৃতীয় মাত্রা

মাসুদ রেজা ফিরোজী, মাদারীপুর প্রতিনিধি : বাংলাদেশে করোনাভাইরাস নিয়ে যারা গুজব ছড়ায়, তারা দেশের মঙ্গল চায় না। বরং তারা দেশের ভিতর আতঙ্ক ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত করছে এ মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।
তিনি শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে মাদারীপুরে একটি প্রাইভেট হাসপাতালের উদ্বোধন শেষ করে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে একথা বলেন। তিনি এসময় বাংলাদেশের মানুষকে করোনাভাইরাস নিয়ে আতঙ্কিত না হওয়ার আহ্বান জানান।
স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন, বিমান দিয়ে প্রতিদিন প্রায় ১২ হাজার যাত্রী বাংলাদেশে আসে। তাদের প্রত্যেককেই স্ক্যানারের ভিতর দিয়ে আসতে হয়। স্ক্যানারের ভিতর ছাড়া কেউ দেশে ঢুকতে পারে না। সেই স্ক্যানার দিয়ে আমরা দেখতে পাই কারো জ্বর আছে কি না, কেউ অসুস্থ কি না। জ্বর হলেই তাকে আলাদা করেন্টাইন করে ফেলি। এর জন্যে আমরা ভিন্ন জায়গাও তৈরি করে রেখেছি। ‘আমাদের সজাগ থাকতে হবে, যাতে এদেশে কোন করোনাভাইরাস আক্রান্ত রোগী না আসে। যাদের আগে আনা হয়েছিল, তাদের কোন করোনাভাইরাসের সিমটম পাওয়া যায়নি। তারা আগামীকাল (শনিবার) নিজ নিজ বাড়িতে যেতে পারবে।’
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও মাদারীপুর-২ আসনের এমপি শাজাহান খান, জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক, জেলা পরিষদ চেয়ারম্যান মিয়াজউদ্দিন খান, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. ওবাইদুর রহমান খান কালু ও মাদারীপুর পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদ।
পরে স্বাস্থ্যমন্ত্রী মাদারীপুরের বেশ কয়েকটি উন্নয়ন প্রকল্প ঘুরে আসেন। এসময় তার সাথে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা প্রশাসন, স্বাস্থ্য বিভাগের উর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক-সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনের ব্যক্তিবর্গ।

Read previous post:
শিক্ষা ও অর্থনৈতিক ভাবে সাবলম্বী হতে হলে ঐক্যের বিকল্প নেই : শ্যামল দত্ত

তৃতীয় মাত্রা সুজন পোদ্দার, কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি : বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক এ্যাড. রানা দাস গুপ্ত...

Close

উপরে