Logo
রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০ | ১২ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

হৃদয়ছোঁয়া ট্রেলারে ইরফান খানের ‘আংরেজি মিডিয়াম’

প্রকাশের সময়: ২:৪২ অপরাহ্ণ - শুক্রবার | ফেব্রুয়ারি ১৪, ২০২০

তৃতীয় মাত্রা

প্রকাশিত হলো ক্যান্সার আক্রান্ত ইরফান খানের প্রতীক্ষিত সিনেমা ‘আংরেজি মিডিয়াম’র ট্রেলার। একমাত্র মেয়ের প্রতি একজন প্রতিশ্রুতিশীল বাবা হিসেবে তার প্রাণান্তকর সংগ্রামের ও হাসি-কান্নার ঘটনাবহুল চিত্র এক ঝলকে ফুটে উঠেছে সিনেমাটির ট্রেলারে।

২০১৭ সালের সিনেমা ‘হিন্দি মিডিয়াম’র সিকুয়েল ‘আংরেজি মিডিয়াম’। বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) প্রকাশিত সিনেমাটির ট্রেলারে দেখা যায়, ইরফান খান তার মেয়ে রাধিকা মদনের স্বপ্ন পূরণের জন্য যতদূর যেতে হয় ততটাই যেতে ইচ্ছুক। ইরফানের সঙ্গে দীপক ডোব্রিয়ালের রসায়ন দর্শকদের হাসির খোরাক জোগাবে। অপরদিকে কারিনা কাপুর খান ও ডিম্পল কাপাড়িয়ার চমকপ্রদ উপস্থিতিও ভালো লাগবে দর্শকদের।

‘আংরেজি মিডিয়াম’ সিনেমাতেই প্রথমবার একসঙ্গে অভিনয় করলেন ইরফান খান ও কারিনা কাপুর খান। ইতোপূর্বে এক সংবাদ সংস্থাকে কারিনা জানিয়েছিলেন, ইরফানের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে তিনি খুবই উচ্ছ্বসিত।

কারিনা কাপুর এক সাক্ষাৎকারে বলেন, বলিউডে যত খান আছেন তাদের মধ্যে ইরফান হলেন পথিকৃৎ, বলা যায় সবচেয়ে ভালো অভিনেতা। আমার কাছে তিনিই সবচেয়ে বড় ‘খান’। তাই তার সঙ্গে কাজ করার সুযোগ পাওয়া মাত্রই তা লুফে নিয়েছি। আমি জানি, এটা ছোট একটি চরিত্র, কিন্তু এটা কোনো ব্যাপার না। আমি খুবই উত্তেজিত এই সিনেমার জন্য।

হোমি আদজানিয়া পরিচালিত ও মডোক ফিল্মস প্রযোজিত সিনেমা ‘আংরেজি মিডিয়াম’ বড় পর্দায় মুক্তি পাবে আগামী ২০ মার্চ।

দেখুন ‘আংরেজি মিডিয়াম’ ট্রেলার:

Read previous post:
ক্রিকেট আর ভদ্রলোকের খেলা নেই: কপিল দেব

তৃতীয় মাত্রা ডেস্ক রিপোর্ট : দক্ষিণ আফ্রিকায় সদ্য অনুষ্ঠিত যুব ক্রিকেট বিশ্বকাপের ফাইনাল ম্যাচের শেষে বাংলাদেশ ও ভারত দলের খেলোয়াড়দের...

Close

উপরে