Logo
শনিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২০ | ১০ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

কমতে শুরু করেছে শীতের তীব্রতা

প্রকাশের সময়: ১২:১৮ অপরাহ্ণ - শুক্রবার | ফেব্রুয়ারি ১৪, ২০২০

তৃতীয় মাত্রা

ডেস্ক রিপোর্ট : রংপুর বিভাগের কয়েক অঞ্চল ছাড়া শীতের তীব্রতা কমতে শুরু করেছে।তবে চলতি ফেব্রুয়ারি মাসে শীত অনুভূত হবে। শুক্রবার আবহাওয়াবিদ মো. হাফিজুর রহমান এ তথ্য জানান।

তিনি বলেন, রংপুর বিভাগের কয়েক অঞ্চল ছাড়া শীতের তীব্রতা কমতে শুরু করেছে। দিন ও রাতে তাপমাত্রা বৃদ্ধি পাচ্ছে। চলতি মাসে শীত অনুভূত হলেও এর তীব্রতা আর বৃদ্ধি পাওয়ার সম্ভানা নেই।

তিনি আরও বলেন, আজ তেঁতুলিয়ায় সর্বনিম্ন তাপমাত্রা ৯ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়। ঢাকায় ছিল ১৪ ডিগ্রি সেলসিয়াস।

আবহাওয়া অধিদপ্তর জানায়, অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। ভোরের দিকে দেশের বিভিন্ন স্থানে হালকা কুয়াশা পড়তে পারে। সারাদেশে রাত এবং দিনের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে।

আবহাওয়া চিত্রের সংক্ষিপ্তসারে বলা হয়েছে, উপমহাদেশীয় উচ্চচাপ বলয়ের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ এবং তৎসংলগ্ন এলাকা পর্যন্ত বিস্তৃত রয়েছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।

Read previous post:
মেহাজাবিন ছাড়া নিশোকে দেখার কেউ নেই

তৃতীয় মাত্রা ছোটপর্দার সবচেয়ে জনপ্রিয় জুটি আফরান নিশো-মেহজাবিন। একসঙ্গে তাদের পর্দা ভাগাভাগি মানেই যেন দর্শকদের বাড়তি আগ্রহ। ভালোবাসা দিবসের নিশো-মেহজাবিনকে...

Close

উপরে