Logo
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০ | ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

মেহাজাবিন ছাড়া নিশোকে দেখার কেউ নেই

প্রকাশের সময়: ১২:১৬ অপরাহ্ণ - শুক্রবার | ফেব্রুয়ারি ১৪, ২০২০

তৃতীয় মাত্রা

ছোটপর্দার সবচেয়ে জনপ্রিয় জুটি আফরান নিশো-মেহজাবিন। একসঙ্গে তাদের পর্দা ভাগাভাগি মানেই যেন দর্শকদের বাড়তি আগ্রহ। ভালোবাসা দিবসের নিশো-মেহজাবিনকে দেখা যাবে একাধিক নাটকে। এরমধ্যে একটি অন্যতম টেলিছবির নাম ‘মেমোরিস’।

গানের ডালি প্রডাকশনের ব্যানারে নির্মিত এ টেলিফিল্মটির মূল গল্প মাহমুদুর রহমান হিমির, পরিচালনা করেছেন তিনি নিজেই এবং চিত্রনাট্য করেছেন অবয়ব সিদ্দিকী। দুজন কাপলের গল্প নিয়ে ‘মেমোরিস’।

টেলিছবিটিতে দেখা যাবে, মেহাজাবিন ছাড়া নিশোকে দেখভালের কেউ নেই। দুজন তাদের কাটানো সময়গুলো ভিডিও ডিভাইস দিয়ে রেকর্ড করে রাখেন। কোনো কারণে মেহজাবিন অনেক দূরে সরে যান নিশোকে ছেড়ে। ওই সময়গুলো নিশো তার রেকর্ডে রাখা ভিডিওগুলো দেখতে দেখতে মেহজাবিন দূরে যাওয়ার কারণ বুঝতে পারে। গল্পের টুইস্ট এখানে।

টেলিছবিটি নিয়ে মেহজাবিন বলেন, ‘প্রথমে গল্পটা ভালোবাসা এবং খুনসুটির হলেও শেষ দিকে একেবারে অন্যরকম। দর্শক ভাববে এক, কিন্তু হবে আরেক। শেষের দিকে অনেকটা ধাক্কা লাগার মতো। কাজটি ভালো লাগার মতো।’

পরিচালক মাহমুদুর রহমান জানান, ভালোবাসা দিবসকে মাথায় রেখেই এই গল্পের প্লট নির্বাচন করেছেন তিনি। আজ ১৪ ফেব্রুয়ারি দুপুর ২ টা ৩০ মিনিটে এনটিভিতে প্রচার হবে ‘মেমোরিস’। এরপর গানের ডালি প্রডাকশনের ইউটিউবে প্রকাশ করা হবে টেলিছবিটি।

Read previous post:
তাদের ভালোবাসার গল্প

তৃতীয় মাত্রা ভালোবাসা। দু’টি মন একই সুতোয় গাঁথতে পারলেই যেন নিখাদ ভালোবাসার জন্ম হয়। এমন ভালোবাসার মধুর গল্প রয়েছে আমাদের...

Close

উপরে