Logo
শনিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২০ | ১০ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

রাজধানীর হাতিরপুলে পরকীয়া সন্দেহে স্ত্রীকে কুপিয়ে হত্যা

প্রকাশের সময়: ১০:৩৮ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার | ফেব্রুয়ারি ১৩, ২০২০

তৃতীয় মাত্রা

ডেস্ক রিপোর্ট : রাজধানীর হাতিরপুল এলাকায় সাজেদা (৩৫) নামের এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে রিকশাচালক স্বামী। পুলিশ জানিয়েছে, পরকীয়া সন্দেহে সাজেদাকে হত্যা করা হয়েছে।

এ ঘটনায় ঘাতক স্বামী ফেরদৌসকে গ্রেফতার করেছে পুলিশ। জানা গেছে, তাদের দুই সন্তান রয়েছে। একজনের বয়স ৯ বছর, আরেকজনের ৭ বছর।

বুধবার সন্ধ্যায় হাতিরপুলের ভুতেরগলি এলাকায় একটি ভাড়াবাসায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে কলাবাগান থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠায়।

কলাবাগান থানার ইন্সপেক্টর (তদন্ত) আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, সাজেদাকে ধারালো অস্ত্র দিয়ে খুন করে রুমের মধ্যেই বসে ছিল ফেরদৌস। তাকে গ্রেফতার করা হয়েছে। পেশায় সে একজন রিকশাচালক।

ফেরদৌসকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের বিষয়ে আসাদুজ্জামান বলেন, দীর্ঘদিন ধরেই তাদের দাম্পত্য কলহ চলছিল। সাজেদা পরকীয়া করে এমন সন্দেহ ছিল তার। বিষয়টি নিয়ে তাদের গ্রামের বাড়িতে একবার সালিশও হয়েছে বলে জানিয়েছে সে।

সূত্র : জাগোনিউজ২৪
Read previous post:
মহাব্যস্ত ‘গোলাপ গ্রামে’র ফুলচাষিরা

ফাইল ছবি তৃতীয় মাত্রা এবার পহেলা ফাল্গুন ও ভালোবাসা দিবস একই দিনে উদযাপন হতে যাচ্ছে। এজন্য ফুলচাষিদের মধ্যে বাড়তি তোড়জোড়...

Close

উপরে