Logo
সোমবার, ১৬ জুলাই, ২০১৮ | ১লা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

ভারতের মণিপুরে ভয়াবহ ভূমিধসে নিহত ৯

প্রকাশের সময়: ৭:২১ অপরাহ্ণ - বুধবার | জুলাই ১১, ২০১৮

 

ভারতের মণিপুরে ভয়াবহ ভূমিধসে ৯ জন নিহত হয়েছে। এদের মধ্যে বেশিরভাগই শিশু। বুধবার সকালের দিকে রাজ্যটির তামেংলঙ জেলার তিনটি জায়গায় এই ভূমিধসের ঘটনা ঘটে। এখনও পর্যন্ত সাতটি লাশ উদ্ধার করা সম্ভব হয়েছে।

ডেপুটি কমিশনার রবিন্দর সিং জানান, বুধবার সকাল থেকে ভারী বর্ষণের কারণে একাধিক জায়গায় ভূমিধসের ঘটনা ঘটেছে। এতে ৮ জন শিশু ও ১ জন নারী নিহত হয়েছে।
তিনি আরও জানান ‘প্রায় তিন থেকে চার ঘণ্টা টানা বর্ষণের ফলে তামেংলঙ জেলার একাধিক জায়গায় জনজীবন বিপর্যস্ত হয়ে পড়ে। উদ্ধার কাজ এখনও চলছে এবং বাকী লাশগুলির সন্ধানেও অভিযান চালানো হচ্ছে।

পুলিশ সূত্রে খবর, ইম্ফল থেকে ১৫০ কিলোমিটার দূরে মঙ্গলবার দিবাগত রাত ২ টা থেকে ৩ টার মধ্যে এই ভূমিধসের ঘটনা ঘটে। ট্যুইট করে ভূমিধসে নিহতের ঘটনায় শোকপ্রকাশ করেছেন রাজ্যটির মুখ্যমন্ত্রী এন. বীরেন সিং।

কেবলমাত্র মণিপুরেই নয়, গত কয়েকদিনের টানা বর্ষণে মিজোরাম, ত্রিপুরা, নাগাল্যান্ড, অসম সহ উত্তর পূর্ব ভারতের একাধিক জায়গায় জনজীবন ব্যহত হয়ে পড়েছে। অনেক জায়গায় নদীর পানির উচ্চতা বেড়ে গেছে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
সমন্বিত উদ্যোগে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে: স্পিকার

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেছেন, বর্তমানে বাংলাদেশে তরুন ও কর্মক্ষম জনসংখ্যা মোট জনসংখ্যার ৭০ শতাংশ। অর্থাৎ বর্তমানে বাংলাদেশ...

Close

উপরে