Logo
সোমবার, ১৬ জুলাই, ২০১৮ | ১লা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

আমাকে নিয়ে মিথ্যা রটানো হচ্ছে : রুবেল

প্রকাশের সময়: ৩:৩৮ অপরাহ্ণ - বুধবার | জুলাই ১১, ২০১৮

তৃতীয় মাত্রা :

ওয়েস্ট ইন্ডিজ সফরে থাকা জাতীয় দলের পেসার রুবেল হোসেন বলেছেন, তাকে নিয়ে কয়েকটি অনলাইন পোর্টালে ভিত্তিহীন খবর প্রচার করা হচ্ছে।

তার অভিযোগ, প্রথম টেস্টে কোচের চাওয়া মতো পারফরম্যান্স না করায় আসন্ন ওয়ানডে সিরিজ থেকে বাদ, শতীর্থদের সঙ্গে মারামারি এবং সফরের মাঝপথে দেশে ফেরত পাঠানো হচ্ছে বলে যে খবর প্রকাশিত হয়েছে তা নিছকই গুজব।

মঙ্গলবার রাতে নিজের ফেসবুক পেজে পোস্টে একটি স্ট্যাটাসে রুবেল হোসেন এ দাবি করেন। তার সেই স্ট্যাটাসটি তুলে ধরা হল-

‘আসসালামু আলাইকুম। একটি বিষয় আমি সবার কাছে পরিষ্কার করতে চাচ্ছি। আমাদের দলের প্রত্যেক ক্রিকেটারেরই একে অপরের সাঙ্গে ভাইয়ের মতো সম্পর্ক। কিন্তু সম্প্রতি আমি লক্ষ্য করছি- আমাকে নিয়ে কিছু অনলাইন পোর্টালে বিভিন্ন গুজব ছড়ানো হচ্ছে। এ ধরনের ঘটনা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।

ব্যাপারটি নিয়ে আমি খুবই দুঃখিত ও মর্মাহত। আমার শুভাকাঙ্ক্ষী সবাইকে অনুরোধ করব এ ধরনের ভিত্তিহীন খবরের ব্যাপারে সতর্ক হতে। আমি এবং দলের সবাই আপ্রাণ চেষ্টা করছি ভালো করার জন্য। আপনারা সবাই আমার জন্য এবং দলের জন্য দোয়া করবেন।’

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল এখন ওয়েস্ট ইন্ডিজ সফরে রয়েছে। এই সফরে টাইগাররা ইতিমধ্যে একটি টেস্ট ম্যাচ খেলেছে। আগামী ১২ জুলাই থেকে শুরু হবে সিরিজের দ্বিতীয় অর্থাৎ শেষ টেস্ট। এর পর স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
এখনও অবিক্রিত ১১ হাজার টিকিট, দুইদিন পর হজ ফ্লাইট

 বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের হজ ফ্লাইটের সাড়ে ১১ হাজার টিকিট এখনও সংগ্রহ করা হয়নি। অথচ তিন দিন পর ১৪ জুলাই শুরু...

Close

উপরে