Logo
রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০ | ১২ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

তেজগাঁওয়ে পোশাক শ্রমিকদের সড়ক অবরোধ

প্রকাশের সময়: ১০:৫৯ পূর্বাহ্ণ - বুধবার | ফেব্রুয়ারি ১২, ২০২০

তৃতীয় মাত্রা

ডেস্ক রিপোর্ট : রাজধানীর তেজগাঁও সড়ক অবরোধে কানিজ গার্মেন্টস লিমিটেডের পোশাক শ্রমিকরা। বুধবার সকাল সাড়ে ৯টা থেকে তেজগাঁও এলাকার নাবিস্কো মোড়ের দুইপাশে তারা অবস্থান নেন। যানচলাচল বন্ধ করে সড়কে দাঁড়িয়ে ও বসে পড়েন তারা।

আলাল হোসেন নামে আন্দোলনকারী শ্রমিকদের একজন বলেন, সম্প্রতি ৮০ জন কর্মী ছাঁটাই করে কর্তৃপক্ষ। সে বিষয়ে সুরাহা না করেই গত ৩ দিন ধরে গার্মেন্টসে কোনো শ্রমিককে প্রবেশ করতে দেয়া হচ্ছে না। ভেতর থেকে আটকে রেখেছে। তাই আমরা সড়কে নেমেছি।

পুলিশের তেজগাঁও শিল্পাঞ্চল থানার ডিউটি অফিসার (নাম প্রকাশে অনিচ্ছুক) অবরোধের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সকাল সাড়ে ১০টায় প্রধান সড়ক থেকে গার্মেন্টস কর্মীদের সরিয়ে উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর সামনে সরিয়ে দিয়েছে পুলিশ। এখন থেমে থেমে যান চলাচল করছে।

এদিকে সড়ক অবরোধের ফলে মগবাজার থেকে তেজগাঁও এবং বনানীর কাকলী এলাকা পর্যন্ত তীব্র যানজট দেখা দেয়। জাহানারা পপি নামের বনানী থেকে গুলিস্তানগামী এক বাসযাত্রী জানান, সড়ক অবরোধের কারনে ৪৫ মিনিট ধরে একই জায়গায় বসে আছি।

সূত্র : জাগোনিউজ২৪
Read previous post:
সংসার পাতার স্বপ্নে মালয়েশিয়া যাচ্ছিলেন রোহিঙ্গা তরুণীরা!

তৃতীয় মাত্রা ডেস্ক রিপোর্ট : বিয়ে করে সংসার পাততেই দল বেঁধে মালয়েশিয়া যাচ্ছিলেন রোহিঙ্গা তরুণীরা! এমনটি জানিয়েছেন কক্সবাজারের সেন্টমার্টিন সাগরের দক্ষিণ-পশ্চিমাংশে...

Close

উপরে