Logo
সোমবার, ১৬ জুলাই, ২০১৮ | ১লা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

রাজশাহী, সিলেট, ও বরিশাল সিটি করপোরেশন নির্বাচনের প্রতীক বরাদ্দ শুরু

প্রকাশের সময়: ১২:২১ অপরাহ্ণ - মঙ্গলবার | জুলাই ১০, ২০১৮

রাজশাহী, সিলেট, ও বরিশাল সিটি করপোরেশন নির্বাচনের প্রতীক বরাদ্দ শুরু হয়েছে। আজ মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত রাজশাহী, সিলেট ও বরিশাল সিটি করপোরেশন নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হবে।

তিন সিটি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তারা জানিয়েছেন, একই প্রতীক একাধিক প্রার্থীর পছন্দের তালিকায় থাকলে লটারির মাধ্যমে তা নির্ধারণ করা হবে। প্রতীক পাবার পর আজ রাত থেকেই প্রার্থীরা আনুষ্ঠানিক প্রচারণায় নামতে পারবেন।

গতকাল সোমবার বিকেল ৫টা পর্যন্ত এ তিন সিটিতে দুই মেয়রপ্রার্থীসহ মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন ১৮ প্রার্থী। গতকালই প্রার্থীদের প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ছিল।

তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ছিল ২৮ জুন। যাচাই-বাছাই হয় ১ ও ২ জুলাই, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ছিল ৯ জুলাই, প্রতীক বরাদ্দ আজ ১০ জুলাই এবং ভোটগ্রহণ করা হবে আগামী ৩০ জুলাই।

এ তিন সিটিতে মেয়র ও কাউন্সিলর পদে মোট ১০ জনের প্রার্থীতা বাতিল ঘোষণা করা হয়েছে। যাচাই-বাছাইয়ের দ্বিতীয়দিনে রাজশাহীতে দু’কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করেন রিটানিং কর্মকর্তা। এ ছাড়া, গত দু’দিনে সিলেটে ৫ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বাতিল এবং রাজশাহী ও বরিশালে ভূয়া ভোটার ও ঋণ খেলাপীর দায়ে ৩ মেয়র প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করেন রিটানিং কর্মকর্তা।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
তামিম ক্যারিবীয়দের বিপক্ষে হার নিয়ে মুখ খুললেন

তৃতীয় মাত্রা : এন্টিগুয়া টেস্টে বর্তমানে ওয়েস্ট ইন্ডিজ সফরে আছে বাংলাদেশ ক্রিকেট টিম। আর সিরিজের প্রথম দিনেই পুরোপুরি বিধ্বস্ত হয়...

Close

উপরে