Logo
সোমবার, ১৬ জুলাই, ২০১৮ | ১লা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

সিমলা বলিউড নয় ঢালিউডে…

প্রকাশের সময়: ১১:১৪ পূর্বাহ্ণ - মঙ্গলবার | জুলাই ১০, ২০১৮

তৃতীয় মাত্রা :

‘ম্যাডাম ফুলি’ ছবির মাধ্যমে ঢালিউডে অভিষেক হয় চিত্রনায়িকা সিমলার। এরপর বেশকিছু ছবিতে অভিনয় করে দর্শকপ্রিয়তা অর্জন করেন তিনি। ঢালিউডের এই চিত্রনায়িকা আবার বলিউডে পা রেখেছেন। ‘সফর’ নামের একটি হিন্দি ছবিতে সম্প্রতি তিনি অভিনয় করেছেন। মুম্বইয়ে এ ছবির শুটিং শুরু হয়েছে। এর আগে ২০১৩ সালের জুন মাসে কলকাতায় ‘সমাধি’ ছবিতে তিনি মুম্বইয়ের তারকা অভিনেতা গোবিন্দের বিপরীতে অভিনয় করেন।

তাহলে কি এখন বলিউডের ছবিতেই তিনি মনোযোগী হবেন? এমন প্রশ্নের জবাবে সিমলা বলেন, ‘সফর’ নামে একটি হিন্দি ছবিতে কাজ শুরু করেছি। মডেল ও বলিউড অভিনেতা জস আরোরা ছবিতে আমার নায়ক হিসেবে কাজ করছেন। অর্পণ রায় চৌধুরী এ ছবিটি পরিচালনা করছেন। এর আগে কয়েকটি স্বল্পদৈর্ঘ্য ছবি পরিচালনা করেছেন এ নির্মাতা। এ ছবির জন্য হিন্দিও শিখতে হয়েছে আমাকে। তবে আমি বলিউডে না ঢালিউডে নিয়মিত কাজ করতে চাই। কারণ, আমার কাজের শুরুটা এখানে। এখানেও এখন বেশ ভালো কাজ হচ্ছে। আমি ভালো কাহিনীর ছবিতে কাজ করার অপেক্ষায় রয়েছি। সিমলা ‘সফর’ নামে হিন্দি ছবির শুটিং শুরু করেন চলতি বছরের মে মাসে। ছবিটি প্রযোজনা করছে কলকাতার কিংস এন্টারপ্রাইজ। এরইমধ্যে বেশকিছু অংশের কাজও শেষ হয়েছে। আর বাকি কাজ শেষ করার জন্য শিগগিরই মুম্বই যাবেন এই অভিনেত্রী। এদিকে ঢালিউডে সিমলা পরিচালক রাশিদ পলাশের পরিচালনায় ‘নাইওর’ নামে একটি ছবিতে সবশেষ কাজ করেন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন আনিসুর রহমান মিলন। এ ছবির কাজও শেষ পর্যায়ে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
ফাইনালে মাঠে উপস্থিত থাকবেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন

বিশ্বকাপের শিরোপা জয়ের লড়াই থেকে স্বাগতিক দল বিদায় নিলেও ফাইনালে মাঠে উপস্থিত থাকবেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। ক্রেমলিনের মুখপাত্র দিমিত্রি...

Close

উপরে