Logo
সোমবার, ১৬ জুলাই, ২০১৮ | ১লা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

৭০ ভাগ ব্যাংকের দর কমেছে

প্রকাশের সময়: ১০:২৩ পূর্বাহ্ণ - মঙ্গলবার | জুলাই ১০, ২০১৮

তৃতীয় মাত্রা :

পতনে শেষ হয়েছে সপ্তাহের দ্বিতীয় কার্যদিবসের লেনদেন। এদিন প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ৪৮ শতাংশ প্রতিষ্ঠানের শেয়ার ও ইউনিট দর কমেছে। আর ব্যাংক খাতের শেয়ার দর কমেছে ৭০ শতাংশ প্রতিষ্ঠানের। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, ব্যাংক খাতের ৩০টি প্রতিষ্ঠানের মধ্যে ২১টির বা ৭০ শতাংশের শেয়ার দর কমেছে, শেয়ার দর বেড়েছে ৬টির বা ২০ শতাংশের এবং ১০ শতাংশের শেয়ার দর অপরিবর্তিত রয়েছে।

শেয়ার দর সর্বোচ্চ কমেছে রূপালী ও ব্র্যাক ব্যাংকের। এদিন ব্যাংক দুইটির শেয়ার দর ১.২০ টাকা করে বেড়েছে। দ্বিতীয় সর্বোচ্চ ০.৭০ টাকা শেয়ার দর কমেছে সিটি ব্যাংকের এবং তৃতীয় সর্বোচ্চ ০.৫০ টাকা করে কমেছে এনসিসি ও ব্যাংক এশিয়ার। এছাড়া ইস্টার্ন ব্যাংকের ০.৪০ টাকা, ট্রাস্ট ও স্ট্যান্ডার্ড ব্যাংকের ০.৩০ টাকা করে, উত্তরা, ইউনাইটেড কমার্শিয়াল, সোস্যাল ইসলামী, পূবালী, প্রিমিয়ার, ইসলামী, আইএফআইসি ও ঢাকা ব্যাংকের ০.২০ টাকা করে এবং এবি, আল-আরাফাহ ইসলামী, যমুনা, মার্কেন্টাই ও প্রাইম ব্যাংকের শেয়ার দর ০.১০ শতাংশ করে কমেছে।

এদিন শেয়ার দর সর্বোচ্চ বেড়েছে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের। ব্যাংকটির শেয়ার দর ০.৮০ টাকা বেড়েছে। এছাড়া ডাচ বাংলার ০.৭০ টাকা, শাহজালাল ইসলামী ব্যাংকের ০.৩০ টকা, আইসিবি ইসলামিক ব্যাংকের ০.২০ টাকা এবং এক্সিম ও ওয়ান ব্যাংকের শেয়ার দর ০.১০ টাকা করে বেড়েছে। এছাড়া সাউথইস্ট, ন্যাশনাল ও ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের শেয়ার দর অপরিবর্তিত রয়েছে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
আজিজ পাইপের নতুন লাইনে পরীক্ষামূলক উৎপাদন শুরু

তৃতীয় মাত্রা : শেয়ারবাজারে তালিকাভুক্ত আজিজ পাইপসের নতুন লাইনে পরীক্ষামূলক উৎপাদন শুরু হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) ডিএসই সূত্রে এ...

Close

উপরে