Logo
মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২০ | ৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

যুক্তরাষ্ট্রে ৩৫টি নৌকায় অগ্নিকাণ্ডের ঘটনায় নিহত ৮

প্রকাশের সময়: ১০:১৫ পূর্বাহ্ণ - মঙ্গলবার | জানুয়ারি ২৮, ২০২০

তৃতীয় মাত্রা

যুক্তরাষ্ট্রের অ্যালাব্যামা রাজ্যের স্কটসবোরোর জ্যাকসন কান্ট্রি পার্কে ৩৫টি নৌকায় অগ্নিকাণ্ডের ঘটনায় ৮ জন নিহত হয়েছেন। সোমবারের এই ঘটনায় ৭ জন আহত হয়েছেন। কর্মকর্তাদের বরাত দিয়ে এই তথ্য নিশ্চিত করেছে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি।

বিবিসির প্রতিবেদনে বলা হয়, স্থানীয় সময় মধ্যরাত ১২টা৪০ মিনিটে নৌকাগুলোতে আগুন লাগে। অগ্নিকাণ্ডের সময় অনেকে ঘুমিয়ে ছিলেন। এসময় বন্দরের ছাদ ধ্বসে পড়ে এবং অনেক নৌকা ডুবে যায়। এসময় সাতজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে কি কারণে এমন অগ্নিকাণ্ডের ঘটনা ঘটলো সেটি এখনো নিশ্চিত হওয়া যায়নি। এদিকে এই ঘটনায় হতাহতদের উদ্ধারে শেষ খবর পাওয়া পর্যন্ত উদ্ধার কাজ চালানো হচ্ছে।

এদিকে প্রত্যক্ষদর্শীরা ধারণা করছেন, আগুন লাগার গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের কারণেই এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে। এই অগ্নিকাণ্ডের বিষয়ে স্কটসবোরো দমকল বাহিনীর প্রধান গেনে নেকলোস বলেন, ঘটনাটি খুবই ভয়াবহ। আমার দেখা সবচেয়ে বিধ্বংসী ঘটনা এটি ছিল। হতাহতদের উদ্ধার কার্যক্রম তিন থেকে চারদিন চালানো হবে বলেও জানিয়েছে স্কটসবোরো দমকল বাহিনীর প্রধান।

প্রসঙ্গত, স্কটসবোরো উত্তর অ্যালাব্যামার একটি শহর যেখানে প্রায় ১৪ হাজার মানুষ বসবাস করে।

 

Read previous post:
করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ১০৬

currentnews ডেস্ক রিপোর্ট : চীনে করোনাভাইরাস মারাত্মক আকার ধারণ করেছে। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে মৃতের সংখ্যা বাড়ছেই। এখন পর্যন্ত সেখানে...

Close

উপরে