Logo
বুধবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২০ | ১৪ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

ছাত্রলীগ কোনো তদবির পার্টি নয় : বাণিজ্যমন্ত্রী

প্রকাশের সময়: ৭:৪৫ অপরাহ্ণ - শনিবার | জানুয়ারি ২৫, ২০২০

তৃতীয় মাত্রা

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, ছাত্রলীগ কোনো তদবির পার্টি নয়। ছাত্রলীগ বঙ্গবন্ধুর আদর্শিক সংগঠন। ছাত্রলীগকে দেশের সকল উন্নয়ন কাজে সম্পৃক্ত থাকতে হবে।

আজ শনিবার সন্ধ্যায় পীরগাছা উপজেলা ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, ছাত্রলীগের গৌরব ধরে রাখতে হবে পীরগাছা উপজেলা ছাত্রলীগকে। ছাত্রলীগ হবে সন্ত্রাস ও মাদকমুক্ত। পাশাপাশি পড়ালেখাও চালিয়ে যেতে হবে।

উপজেলা পরিষদ অডিটরিয়ামে উপজেলা ছাত্রলীগের সভাপতি ওয়াশিম আহমেদের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন রংপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান চৌধুরী তুহিন, পীরগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনি, সাধারণ সম্পাদক রাকিবুল হাসান কানন ও পীরগাছা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহ শাফায়েত জামিল প্রমুখ।

ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে পীরগাছা উপজেলা ছাত্রলীগের আয়োজনে ছাত্র সমাবেশ, সংগঠনের সাবেক ছাত্র নেতাদের সংবর্ধনা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এর আগে একটি শোভাযাত্রা উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ অডিটরিয়ামে এসে শেষ হয়।

Read previous post:
ভারতে গরু আনতে গিয়ে কেউ নিহত হলে সরকার দায়িত্ব নেবে না: খাদ্যমন্ত্রী

তৃতীয় মাত্রা ভারতে অনুপ্রবেশ করে গরু আনতে গিয়ে কেউ সীমান্তে নিহত হলে সরকার কোনো দায়িত্ব নেবে না বলে জানিয়েছেন খাদ্যমন্ত্রী...

Close

উপরে