Logo
রবিবার, ২৯ মার্চ, ২০২০ | ১৫ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

যে পদ্ধতিতেই ভোট হোক কোনো আপত্তি নেই : আতিক

প্রকাশের সময়: ৬:৩৯ অপরাহ্ণ - শনিবার | জানুয়ারি ২৫, ২০২০

তৃতীয় মাত্রা

যে পদ্ধতিতেই ভোট হোক কোনো আপত্তি নেই বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।

আতিক বলেছেন, শুধু নির্বাচন কমিশনকে বলব- আমরা দুই দল (আওয়ামী লীগ ও বিএনপি) মিলে যেন উৎসবমুখর পরিবেশে ভোট দিতে পারি। আপনারা সেই পরিবেশ তৈরি করুন। আমরা যেন খুশি মনে নির্বাচন করতে পারি। ভোটকেন্দ্রে ভোটার যত আসবে নৌকার বিজয় হবে।

শনিবার রাজধানীর কালাচাঁদপুর এলাকায় নির্বাচনী পথসভায় তিনি এ সব কথা বলেন।

এ সময় আতিকুল জানান, রোববার তার নির্বাচনী ইশতেহার ঘোষণা করবেন। সেখানে চমক থাকবে। আর সচল, সুস্থ ও মানবিক ঢাকা গড়ার অঙ্গীকার থাকবে।

ইভিএম নিয়ে প্রতিপক্ষ প্রশ্ন তোলার বিষয়ে আতিক বলেন, আমি যেদিন থেকে প্রচারণায় নেমেছি সেদিন থেকেই আমার প্রতিপক্ষ একটার পর একটা অভিযোগ করে আসছেন। এটা তার ব্যাপার, প্রতিপক্ষ অভিযোগ করবে আমি উন্নয়নের কথা বলব। ইভিএম নিয়ে আমি কোনো সমস্যা দেখি না। তবে ইসি যেভাবে বলবে সেভাবেই ভোট হবে, এতে আমাদের কোনো আপত্তি নেই।

এ সময় আগামী ছয়দিনে সব ভোটারের বাড়ি বাড়ি গিয়ে নেতাকর্মীদের ভোট চাওয়ার আহ্বান জানান আওয়ামী লীগের এই মেয়র প্রার্থী। এরপর সাইকেল চালিয়ে কালাচাঁদপুর বাজারে প্রচার চালান তিনি।

Read previous post:
বঙ্গবন্ধু গোল্ডকাপে আবারও চ্যাম্পিয়ন ফিলিস্তিন

তৃতীয় মাত্রা ধারে-ভারে আর শক্তিতে ফিলিস্তিনই ছিল বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টের টপ ফেবারিট। যেমনটি ছিল দুই বছর আগে ২০১৮...

Close

উপরে