Logo
বুধবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২০ | ১৪ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

বাণিজ্য মেলায় বিশেষ ছাড় থাকায় কেনাকাটায় ধুম

প্রকাশের সময়: ৯:৩৬ অপরাহ্ণ - বৃহস্পতিবার | জানুয়ারি ২৩, ২০২০

তৃতীয় মাত্রা

বাণিজ্য মেলা মানেই হরেক রকম পণ্যের সমাহার। আর বিশেষ ছাড় থাকায় অনেকেই অপেক্ষা করেন  বাণিজ্য মেলা থেকে পছন্দের জিনিসপত্র কেনার জন্য।

বৃহস্পতিবার রাজধানীর শেরেবাংলা নগরে মাসব্যাপী ২৫তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা ঘুরে দেখা গেছে, জমে উঠেছে গৃহস্থালি পণ্যের স্টল ও প্যাভিলিয়ন। সকাল থেকে রাত পর্যন্ত চলছে বেচাকেনা। যেন দম ফেলার সময় নেই বিক্রয়কর্মীদের।

সময় না বাড়লে মেলা শেষ হতে বাকি আছে মাত্র আটদিন। মেলার সময় যত যাচ্ছে ক্রেতা-দর্শনার্থীদের উপস্থিতি তত বাড়ছে। দুপুরের পর থেকেই যেন মিলনমেলায় পলিণত হয় মেলা প্রাঙ্গণ।

ক্রেতাদের আকর্ষণে বিভিন্ন পণ্যে বিশেষ মূল্যছাড় দিচ্ছেন বিক্রেতারা। আশানুরূপ ক্রেতা-দর্শনার্থী পেয়ে খুশি ব্যবসায়ীরাও।

মেলায় ক্রেতাদের পছন্দের শীর্ষে রয়েছে প্লাস্টিকের তৈরি পণ্য। এছাড়া ননস্টিক ফ্রাইপ্যান, কড়াই, প্রেসার কুকার, রাইস কুকার, জুস মেকার, জুস ব্লেন্ডার, ওভেনও রয়েছে এ তালিকায়। এছাড়া ঘর সাজানোর ফার্নিচার, টিভি, ফ্রিজও রয়েছে ক্রেতাদের পছন্দের তালিকায়।

মেলায় নজরকাড়া সব পণ্য নিয়ে এসেছে দেশের অন্যতম বৃহৎ প্লাস্টিক ও ইলেকট্রনিক পণ্য উৎপাদনকারী বিভিন্ন প্রতিষ্ঠান। এসব প্যাভিলিয়নে প্লেট, গ্লাস, মগ, স্যুপ বাটি, চামচ, বোল (বাটি), কাপ-পিরিচ ও ট্রে পাওয়া যাচ্ছে।

মেলায় বিভিন্ন স্টলের কর্মীরা জানিয়েছেন, মেলার শেষ সময়ে দর্শনার্থী বেড়েছে। বিক্রিও বেশি হচ্ছে। সকালে একটু কম থাকলেও বিকেলে ক্রেতা সামলাতে হিমসিম খেতে হয়। দম ফেলার সময় থাকে না।

মোহাম্মদপুর থেকে আসা লাইজু আক্তার বলেন, মেলায় সব ধরনের গৃহস্থালি পণ্য এক জায়গায় পাওয়া যায়। তাই মেলায় এসে ননস্টিক ফ্রাইপ্যান, কড়াই কিনেছি।

এছাড়া ফার্নিচার ও টিভিও ভালো বিক্রি হচ্ছে বলে জানিয়েছেন বিক্রেতারা। পারটেক্স ফার্নিচারের বিক্রিয়কর্মী নজরুল ইসলাম জানান, মেলায় শেষ মুহূর্তে দর্শনার্থী বেশি আসছে। এখন অর্ডারও বেশি।

উল্লেখ্য, ১ জানুয়ারি থেকে শুরু হওয়া ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত খোলা থাকছে।

Read previous post:
ভালোবাসা দিবসে ঐশীর গর্জন

তৃতীয় মাত্রা বর্তমান সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী ফাতিমা তুয যাহরা ঐশী। অ্যালবাম, প্লেব্যাক আর স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন...

Close

উপরে