Logo
বুধবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২০ | ১৪ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

ছয় সপ্তাহের জন্য মাঠের বাইরে মার্কাস রাশফোর্ড

প্রকাশের সময়: ১১:৫৪ পূর্বাহ্ণ - মঙ্গলবার | জানুয়ারি ২১, ২০২০

তৃতীয় মাত্রা

ডেস্ক রিপোর্ট : পিঠের ইনজুরির কারণে অন্তত ছয় সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছেন ম্যানচেস্টার ইউনাইটেডের ইংলিশ তারকা মার্কাস রাশফোর্ড। এই তথ্য নিশ্চিত করেছেন ম্যানইউ’র কোচ ওলে গানার সুলশার।

গত বুধবার উল্ফসের বিপক্ষে এফএ কাপের তৃতীয় রাউন্ডের ম্যাচে দ্বিতীয়ার্ধে বদলি হিসেবে খেলতে নেমে ১৫ মিনিটও মাঠে থাকতে পারেননি রাশফোর্ড। একই কারণে রবিবার লিভারপুলের বিপক্ষে ২-০ গোলের পরাজয়ের ম্যাচেও তিনি অনুপস্থিত ছিলেন।

এ্যানফিল্ডে অনুষ্ঠিত ম্যাচের পর সুলশার বলেছেন, ধারণা করা হচ্ছে আগামী ছয় সপ্তাহের আগে রাশফোর্ড মাঠে ফিরতে পারবেন না।

এ সম্পর্কে তিনি আরো বলেন, ‘ইনজুরির মাত্রাটা বেশ গুরুতর। তার পিঠের পেশীতে টান পড়েছে। এর আগে কখনই সে এই ধরনের ইনজুরিতে আক্রান্ত হয়নি। মৌসুমের মধ্য বিরতির আগ পর্যন্ত সে মাঠে ফিরতে পারবে না। আশা করছি পুরোপুরি সুস্থ হতে ছয় সপ্তাহ সময় লাগবে। তবে আমি চিকিৎসক নেই। পুনর্বাসন প্রক্রিয়া শুরু হলে এ সম্পর্কে চূড়ান্ত সবকিছু জানা যাবে।

এদিকে চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের অবস্থান ফিরে পাবার জন্য প্রিমিয়ার লিগের শীর্ষ চারে টিকে থাকার লড়াই চালিয়ে যাচ্ছে ইউনাইটেড। আর সেজন্য রাশফোর্ডের এই ইনজুরি ইউনাইটেডকে দু:শ্চিন্তায় ফেলেছে। রাশফোর্ডের অভাব কাটিয়ে ওঠার লক্ষ্যে সুলশার জানুয়ারিতে ট্রান্সফার উইন্ডোর সুবিধাকে কাজে লাগাতে পারেন। তবে এখনই একজন স্ট্রাইকারকে দলভুক্ত করতে ইউনাইটেড মোটেই উদগ্রীব নয় বলে ইঙ্গিত দিয়েছেন কোচ সুলশার।

রাশফোর্ডের ইনজুরিতে হতাশা প্রকাশ করেছেন ইংল্যান্ডের ম্যানেজার গ্যারেথ সাউথগেটও। ইতিমধ্যেই দলীয় অধিনায়ক ও টটেনহ্যাম স্ট্রাইকার হ্যারি কেন হ্যামস্ট্রিং ইনজুরিতে আক্রান্ত হয়ে কয়েক মাসের জন্য মাঠের বাইরে চলে গেছেন।

Read previous post:
চীনের ভাইরাস ঠেকাতে শাহজালাল বিমানবন্দরে সর্বোচ্চ সতর্কতা

তৃতীয় মাত্রা বাংলাদেশে চীনের রহস্যজনক নতুন ভাইরাস সিভিয়ার অ্যাকিউট রেসপিরেটরি সিনড্রোম (এসএআরএস) ঠেকাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সর্বোচ্চ সতর্ক ব্যবস্থা...

Close

উপরে