Logo
শুক্রবার, ২২ জুন, ২০১৮ | ৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

সাদুল্লাপুরে হতদরিদ্রদের জন্য দেওয়া ভিজিএফের ১৭৬ বস্তা চাল জব্দ

প্রকাশের সময়: ৫:৪৮ অপরাহ্ণ - বুধবার | জুন ১৩, ২০১৮

তৃতীয় মাত্রা :

ফরহাদ আকন্দ, গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নে ঈদ উপলক্ষে হতদরিদ্রদের মধ্যে বিতরনের জন্য দেওয়া ভিজিএফের ১৭৬ বস্তা চাল জব্দ করেছে উপজেলা প্রশাসন। সাদুল্লাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সঞ্জয় কুমার মহন্ত অভিযান চালিয়ে এই চাল জব্দ করেন।

বুধবার (১৩ জুন) সকালে সাদুল্লাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সঞ্জয় কুমার মহন্ত¡ একদল পুলিশ ধাপেরহাট ইউনিয়ন পরিষদের পেছনে আজাদুল ইসলাম নামে এক ব্যবসায়ীর বাড়িতে অভিযান চালিয়ে এই চাল উদ্ধার করে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সঞ্চয় কুমার মহন্ত বলেন, ঈদ উপলক্ষে ধাপেরহাট ইউনিয়নের দুস্থ জনগোষ্ঠীর মধ্যে বিতরনের জন্য দেওয়া ভালনারেবল গ্রæপ ফিডিং (ভিজিএফ) কর্মসূচির চাল চুরির খবর পেয়ে আজাদুল ইসলামের বাড়িতে অভিযান চালানো হয়। এসময় সেখান থেকে ১৭৬ বস্তা চাল জব্দ করা হয়। তবে এসময় আজাদুল ইসলাম পালিয়ে যান।

এ বিষয়ে সাদুল্লাপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনিরুজ্জামান মনির বলেন, ঈদ উপলক্ষে ধাপেরহাট ইউনিয়নের ৩৭৮৫ সুবিধাভোগীর জন্য মাথাপিছু ১০ কেজি করে মোট ৩৭.৮৫০ মেট্রিক টন চাল বরাদ্দ দেওয়া হয়। মঙ্গলবার ইউনিয়ন পরিষদ চত্বরে সুবিধাভোগীদের মধ্যে চাল বিতরণের দিন ধার্য্য ছিল। কিন্তু অভিযোগ ওঠে, জনপ্রতিনিধি ও এক শ্রেণির দালাল সুষ্ঠুভাবে চাল বিতরণ না করে তিন-চতুর্থাংশ চাল কালোবাজারে বিক্রি করেছেন। এর ভিত্তিতে উপজেলা প্রশাসন অভিযান চালিয়ে চাল উদ্ধার করে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
কচুয়ায় ৫’শ পিস ইয়াবা সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

তৃতীয় মাত্রা : সুজন পোদ্দার : কচুয়া থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে গত মঙ্গলবার গভীর রাতে উপজেলার পালগিরি গ্রামের শানে...

Close

উপরে