Logo
মঙ্গলবার, ১৯ জুন, ২০১৮ | ৫ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

কচুয়ায় ৫’শ পিস ইয়াবা সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশের সময়: ৫:২০ অপরাহ্ণ - বুধবার | জুন ১৩, ২০১৮
তৃতীয় মাত্রা :
সুজন পোদ্দার : কচুয়া থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে গত মঙ্গলবার গভীর রাতে উপজেলার পালগিরি গ্রামের শানে মদিনা মসজিদ এলাকা থেকে মাদক ব্যবসায়ী বৃষ্টি (২২) নামের তরুণী  ও শুকুর আলম (৪৫) কে ৫০০ পিস ইয়াবা সহ গ্রেফতার করে।
 বৃষ্টি কিশোরগঞ্জ জেলাধীন করিম গঞ্জ উপজেলার গুণধর গ্রামের মো: হোসেনের মেয়ে ও শুকুর আলম হাজিগঞ্জ উপজেলার পশ্চিম হাটিলার মুসলিম উদ্দিনের পুত্র। গ্রেফতার কৃতদের পুলিশের নিকট দেওয়া তথ্য অনুযায়ী পাশ্ববর্তী শাহারাস্তি উপজেলার আরো ২ মাদক ব্যবসায়ী অপর একটি সিএনজি তে ছিল। তারা ইয়াবা গুলো বিক্রির উদ্দেশে ঢাকা যাচ্ছিল। অপর সিএনজিতে থাকা মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে সিএনজি নিয়ে দ্রুত পালিয়ে যায়।
উক্ত বিশেষ অভিযানটি সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে পরিচালনা করেন এসআই আবু হানিফ। কচুয়া থানার ওসি তদন্ত শাহাজাহান কামাল জানান, এ ব্যাপারে কচুয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে ও গ্রেফতার কৃতদের  বুধবার কোর্টে সোর্পদ করা হয়েছে।
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
ঈদ উপলক্ষে মাধনগরে ভিজিএফ এর চাল বিতরণ

তৃতীয় মাত্রা : আফরোজা ইয়াসমিন, জেলা প্রতিনিধি নাটোর: নাটোরের নলডাঙ্গা উপজেলার মাধনগর ইউনিয়নে আসন্ন পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে ইউনিয়নের প্রায় ৩...

Close

উপরে