Logo
মঙ্গলবার, ১৯ জুন, ২০১৮ | ৫ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

বন্ধুত্বের সংজ্ঞাটাই পাল্টে দিয়েছেন এই তারকারা

প্রকাশের সময়: ২:২২ অপরাহ্ণ - বুধবার | জুন ১৩, ২০১৮

তৃতীয় মাত্রা :

গ্ল্যামার জগতের তারকাদের মধ্যে নাকি সুসম্পর্ক কখনওই থাকে না। পেশাগত কারণে একে অপরের চূড়ান্ত প্রতিদ্বন্দ্বী হয়ে ওঠেন। পেশাগত দ্বন্দ্বের কারণে ব্যক্তিগত জীবনেও একে অপরকে আক্রমণ করতে ছাড়েন না। তবে এর ব্যতিক্রমও রয়েছে। ক্যারিয়ারের শীর্ষে থেকেও এই তারকারা বন্ধুত্বের নয়া নজির তৈরি করেছেন। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের আনন্দবাজার পত্রিকা।

করণ জোহর-টুইঙ্কেল খন্না: ছোটবেলা থেকেই খুব ভাল বন্ধু করণ ও টুইঙ্কেল। ভারতের পঞ্চগনির বোর্ডিং স্কুলে দু’জনে একই সঙ্গে পড়াশোনা করেছেন। আজও একে অপরকে মনের কথা শেয়ার করতে ভোলেন না।

টাইগার শ্রফ-শ্রদ্ধা কাপুর: রিল লাইফে রোমান্টিক জুটি হলেও রিয়েল লাইফে কিন্তু তারা একে অপরের খুবই ভাল বন্ধু। ‘বাগি’ ছবিতে তাদের অনস্ক্রিন রোমান্স দর্শকদের মন জয় করেছিল। শ্রদ্ধা এবং টাইগার পরস্পরকে চেনেন স্কুল জীবন থেকে। দুই পরিবারের মধ্যেও সম্পর্ক খুবই ভাল।

আলিয়া ভাট-আকাঙ্খা রঞ্জন: দু’জনের মধ্যে বন্ধুত্ব খুবই গভীর। বলিউডে পা দিয়ে ইতিমধ্যেই একের পর এক হিট ছবি ঝুলিতে পুরে নিয়েছেন আলিয়া। তার অভিনয় দক্ষতার ফ্যান জেন-ওয়াই। অন্যদিকে, মডেলিংয়ের দুনিয়ায় বেশ জনপ্রিয় আকাঙ্খা। মনীশ মালহোত্রা থেকে বিক্রম ফডনীশ, নীতা লুলার পোশাকে র‌্যাম্প কাঁপিয়েছেন আকাঙ্খা।

দীপিকা পাড়ুকোন-প্রিয়াঙ্কা চোপড়া: বলিউড থেকে হলিউড, দু’জনেই ক্যারিয়ারে চূড়ান্ত ভাবে সফল। স্টারডমকে পিছনে ফেলে রিয়েল লাইফেও দু’জনের বন্ধুত্ব অটুট। বি-টাউনের প্রথম সারির এই দুই অভিনেত্রী জানিয়েছেন, তারা একে অপরের সাফল্যে খুবই গর্ব বোধ করেন।

কারিনা কাপুর-অমৃতা অরোরা: বি-টাউনে এন্ট্রি নেওয়ার আগে থেকেই পরস্পরের খুব ভাল বন্ধু বেবো(কারিনা) এবং অমৃতা। মা হওয়ার পরেও কারিনার স্টারডম(তারকাখ্যাতি) বিন্দুমাত্র কমেনি। অন্যদিকে, বলিউড থেকে এক প্রকার বিদায় নিয়েছেন অমৃতা। শোনা গেছে, এখনও পরস্পরের সঙ্গে সব কথা শেয়ার করেন তারা।

সোনম কাপুর-জ্যাকুলিন ফার্নান্দেজ: একজন বলিউডের ফ্যাশনিস্তা হলে, অন্যজন হট ডিভা। জনপ্রিয়তায় দু’জনেই পেজ-থ্রির(বিনোদন পাতা) হিট লিস্টে থাকেন। পরস্পরের মধ্যেও খুবই ভাল বন্ধু রয়েছে। পার্টি থেকে শপিং, দু’জনকে মাঝে মাঝেই এক সঙ্গে দেখা যায়।

রণবীর সিং-অর্জুন কাপুর: স্টেজ পারফরম্যান্স হোক বা অ্যাওয়ার্ড সেরিমনি, প্রায়শই একে অপরের লেগ পুল করতে দেখা যায় এদের। কারণ, রণবীর আর অর্জুন একে অপরের ‘জিগরি দোস্ত’।

ফারহা খান-শাহরুখ খান: বি-টাউনে শাহরুখ আর ফারহার বন্ধুত্বের বেশ চর্চা রয়েছে। মাঝে তাদের সম্পর্কে চিড় ধরলেও বর্তমানে ফের সম্পর্ক মজবুত হয়েছে ফারহা ও শাহরুখের। ফারহাকে একটি দামি লাক্সারি গাড়ি উপহারও দিয়েছিলেন বলিউড বাদশা শাহরুখ।

সালমান খান-আমির খান: শাহরুখ এবং আমিরের মধ্য সম্পর্কের তিক্ততা বারে বারেই সামনে এসেছে। অন্যদিকে, বলিউডের ভাইজানের সঙ্গে নাকি মধুর সম্পর্ক ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমিরের। নানা অনুষ্ঠানে পাপারাজ্জিদের ক্যামেরায় এক সঙ্গে ধরাও দিয়েছেন দু’জনে। পরিবর্তন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
পলি উমিগর পুরস্কারে ভূষিত কোহলি

তৃতীয় মাত্রা : এ মৌসুমে অনন্য পারফরমেন্সের জন্য ভারতের ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলিকে পলি উমিগর পুরস্কারে ভূষিত করা হয়েছে।...

Close

উপরে