Logo
মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২০ | ৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

নওগাঁয় ট্রাকের চাপায় মোটর সাইকেল আরোহীর মৃত্যু

প্রকাশের সময়: ৬:৫৪ অপরাহ্ণ - রবিবার | জানুয়ারি ১৯, ২০২০

তৃতীয় মাত্রা

ডেস্ক রিপোর্ট : নওগাঁর মহাদেবপুরে বালুবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সাইফুল ইসলাম সাজু (৪২) নামে এক মোটর সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। রবিবার দুপুরে মহাদেবপুর-পত্নতলা সড়কের এনায়েতপুর মোড়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মহাদেবপুর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। নিহত সাইফুল ইসলাম জয়পুরহাটের সদর উপজেলার আউশগাড়া গ্রামের নছির উদ্দিন মন্ডলের ছেলে।
মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, দুপুর ১২টার দিকে বালুবাহী একটি ট্রাক মহাদেবপুরের দিকে যাচ্ছিল। এ সময় সাইফুল ইসলাম মোটর সাইকেল নিয়ে দ্রুতগতিতে ট্রাকটি অতিক্রম করার চেষ্টা করেন। এক পর্যায়ে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত মৃত ঘোষণা করেন। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Read previous post:
প্রথমার্ধে এগিয়ে বাংলাদেশ

তৃতীয় মাত্রা ডেস্ক রিপোর্ট : জিতলে সেমিফাইনাল, হারলে বাদ আর ড্র করলে টাইব্রেকার-এমন এক সমীকরণ নিয়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবলে...

Close

উপরে