Logo
মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২০ | ৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

ঢাকাবাসী একজন সৎ, দক্ষ ও যোগ্য সেবককে বেছে নিবেন : তাপস

প্রকাশের সময়: ৪:৫৮ অপরাহ্ণ - রবিবার | জানুয়ারি ১৯, ২০২০

তৃতীয় মাত্রা

ডেস্ক রিপোর্ট : ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, ঢাকাবাসী আর যেন অবহেলিত, বঞ্চিত না থাকে। আগামী ১ ফেব্রুয়ারি আপনারা আমাকে দিন, আগামী পাঁচ বছর আমি আপনাদের দিবো। আমি বিশ্বাস করি, আগামী ১ ফেব্রুয়ারি একটি প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ও অংশগ্রহণমূলক নির্বাচন অনুষ্ঠিত হবে। সেদিন ঢাকাবাসী একজন সৎ দক্ষ ও যোগ্য সেবককে তাদের জন্য বেছে নিবেন।

রবিবার দুপুরে রাজধানীর আরামবাগ এলাকায় গণসংযোগ চলাকালে তিনি এ কথা বলেন।
তাপস ব‌লেন, প্রচার-প্রচারণায় আমরা ঢাকাবাসীর স্বতস্ফূর্ত সাড়া পাচ্ছি। ঢাকাবা‌সীর উন্নয়নের লক্ষ্যে আমরা যে রুপরেখা দি‌য়েছি তা তারা সাদরে গ্রহণ করেছেন। আমরা আশাবাদী ঢাকা দক্ষিণ সিটি নির্বাচনে মেয়র পদে নৌকা মার্কা বিপুল ভোটে জয়ী হবে। আমরা উন্নত ঢাকা গড়ার লক্ষ্যে কাজ করতে চাই।

তারিখ পরিবর্তনের বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, তারিখ পরিবর্তন হয়েছে তাতে আমরা আরও বেশি জনসাধারণের কাছে যাওয়ার সুযোগ পাবো।

তাপস বলেন, আমি সহানুভূতি প্রকাশ করছি শিক্ষার্থীদের ও তাদের পরিবারের প্রতি। মেট্রিক, এসএসসি পরীক্ষা একজন শিক্ষার্থীর জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ। তারিখ যদি পরিবর্তন করতেই হতো আরও আগে সিদ্ধান্ত নিলে ভালো হতো। পিছিয়ে না দিয়ে এগিয়ে আনলে শিক্ষার্থীদের জন্য আরও উপকার হতো। কারণ পরীক্ষার প্রস্তুতি একজন শিক্ষার্থীর জীবনে গুরুত্বপূর্ণ। তারপরও নির্বাচন কমিশন যে সিদ্ধান্ত নিয়েছে সে অনুযায়ী আমরা কাজ করে যাচ্ছি।

এর আগে রবিবার সকাল থেকে আরামবাগ এলাকায় জড়ো হতে থাকে বাংলাদেশ আওয়ামী লীগ, যুবলীগ, যুব ম‌হিলা লীগ, ছাত্রলীগসহ দলটির সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। মিছিল ও নানা স্লোগানে তারা মুখর করে তুলে আশপাশের এলাকা।

Read previous post:
ই-পাসপোর্ট করতে যা লাগবে

তৃতীয় মাত্রা ডেস্ক রিপোর্ট : আগামী ২২ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ই-পাসপোর্ট কার্যক্রম উদ্বোধন করবেন। এরপর...

Close

উপরে