Logo
বুধবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২০ | ১৪ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

বাংলাদেশ দলের নিরাপত্তায় ১০ হাজার পুলিশ মোতায়েন করছে পাকিস্তান

প্রকাশের সময়: ৪:৩১ অপরাহ্ণ - রবিবার | জানুয়ারি ১৯, ২০২০

তৃতীয় মাত্রা

অনেক দেন দরবারের পর অবশেষে পাকিস্তান সফরে দল পাঠাতে রাজি হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে এই সফর অনুষ্ঠিত হবে তিন ধাপে।

প্রথম ধাপে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে যাবে টাইগাররা। তিনটি ম্যাচই অনুষ্ঠিত হবে পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের রাজধানী লাহোরে। যেখানে টাইগারদের শতভাগ নিরাপত্তা নিশ্চিত করতে প্রস্তুত পাঞ্জাব রাজ্য সরকার।

বাংলাদেশ দলের নিরাপত্তায় ১০ হাজার পুলিশ সদস্য মোতায়েন করার সিদ্ধান্ত নিয়েছে রাজ্য সরকার। সেই সঙ্গে থাকবে কুইক রেসপন্স ফোর্স, আর্মি কমান্ডোস ও র‍্যাঞ্জার্সের ১৯জন সদস্য। স্টেডিয়ামের ভেতর ও বাইরের প্রবেশ পথগুলোতে স্থাপন করা হবে সিসিটিভি। খবর দ্য নিউজের।

বাংলাদেশ সফরকে ঘিরে শনিবার পাঞ্জাব সরকারের আইন-শৃঙ্খলা সংক্রান্ত মন্ত্রিসভা কমিটি এক দীর্ঘ সভা করে। সভা শেষে রাজ্যটির আইনমন্ত্রী মুহাম্মদ বাশারাত রাজা জানান বাংলাদেশ দলকে নিচ্ছিদ্র নিরাপত্তা দেবে তারা।

রাজা আরও জানান, ক্রিকেটারদের পাশাপাশি খেলা দেখতে আসা দর্শকরাও যেন ভালোভাবে খেলা উপভোগ করতে পারে সে ব্যাপারেও নজর রাখা হবে। খেলা চলাকালীন রাস্তায় ট্রাফিক যাতে কম থাকে সেদিকেও দৃষ্টি রাখতে বলা হয়েছে।

লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে ২৪ জানুয়ারি। একই ভেন্যুতে ২৫ ও ২৭ জানুয়ারি হবে দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ। তিনটি ম্যাচই হবে রাতে। শুরু হবে সন্ধ্যা সাড়ে ৭টায়।

এরপর ৭-১১ ফেব্রুয়ারি রাওয়ালপিন্ডির মাঠে গড়াবে প্রথম টেস্ট ম্যাচ। তৃতীয় ধাপে এপ্রিলে ফের পাকিস্তান সফরে গিয়ে করাচিতে বাকি টেস্ট ও একমাত্র ওয়ানডে ম্যাচটি খেলতে যাবে টাইগাররা।

Read previous post:
এন্ড্রু কিশোরের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী

তৃতীয় মাত্রা ক্যান্সারে আক্রান্ত সংগীত শিল্পী এন্ড্রু কিশোরের চিকিৎসায় পূর্ণ সহায়তা দেয়ার জন্য নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শিল্পীর চিকিৎসার...

Close

উপরে