Logo
মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২০ | ১৩ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত অভিনেত্রী শাবানা আজমি

প্রকাশের সময়: ৬:৪৩ অপরাহ্ণ - শনিবার | জানুয়ারি ১৮, ২০২০

তৃতীয় মাত্রা

ডেস্ক রিপোর্ট : ভারতে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন দেশটির বিশিষ্ট অভিনেত্রী শাবানা আজমি। শনিবার দুপুরে মুম্বাই-পুনে এক্সপ্রেসওয়েতে তাদের ব্যক্তিগত গাড়ি দুর্ঘটনার মুখে পড়ে। খালাপুর টোলপ্লাজা এলাকায় তাদের গাড়িটি রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে সজোরে ধাক্কা মারে। এতে অভিনেত্রীর গাড়িটি মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়। শাবানা আজমির চোখেমুখে রক্তক্ষরণ শুরু হতে থাকে। স্থানীয় মানুষরা সাহায্যের জন্য ছুটে আসেন। এরপর দ্রুত শাবানা আজমিকে নিয়ে যাওয়া হয় নবি মুম্বাইয়ের এমজিএম হাসপাতালে।

জানা গেছে, এদিন দুপুর সাড়ে তিনটার দিকে মহারাষ্ট্রের রায়গর জেলার মুম্বাই পুনে এক্সপ্রেসওয়েতে এ দুর্ঘটনাটি ঘটে। সে সময় অভিনেত্রীর গাড়িটি মুম্বাই থেকে পুনের উদ্দেশ্যে যাচ্ছিল এবং গাড়ির গতিবেগ ছিল ঘণ্টায় ৬০ কিলোমিটার। এই দুর্ঘটনায় আহত হয়েছে শাবানার গাড়ির চালকও। তাকেও একই হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অভিনেত্রী শাবানার সঙ্গেই ওই গাড়িতে সফর করছিলেন তার স্বামী সুরকার ও কবি জাবেদ আখতার। যদিও ভাগ্যজোরে রক্ষা পেয়েছেন তিনি। পরে ঘটনাস্থলে যায় টহলদারি পুলিশ। ঘটনার কারণ খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন তারা।

Read previous post:
চীনা প্রেসিডেন্টের মিয়ানমার সফরে ৩৩ চুক্তি স্বাক্ষর

তৃতীয় মাত্রা মিয়ানমারে দু'দিনের রাষ্ট্রীয় সফর করছেন চীনা প্রেসিডেন্ট শি জিনপিং। তার এই সফরে দু'দেশের মধ্যে ৩৩টি চুক্তি স্বাক্ষর হয়েছে।...

Close

উপরে