Logo
মঙ্গলবার, ১৯ জুন, ২০১৮ | ৫ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

একাদশে আবেদনকারীদের কলেজ বরাদ্দদের ফল প্রকাশ আজ

প্রকাশের সময়: ১২:৩৯ অপরাহ্ণ - রবিবার | জুন ১০, ২০১৮

 

একাদশ শ্রেণিতে ভর্তির আবেদনকারীদের কলেজ বরাদ্দ ফল প্রকাশ করা হবে।

রবিবার (১০ জুন) যে কোনো সময়ে এই ফল প্রকাশ করা হবে জানিয়েছেন আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় সাব-কমিটির কর্মকর্তারা। এবার প্রথম দফায় প্রায় ১৩ লাখ শিক্ষার্থী আবেদন করেছেন ।

এ ছাড়াও শিক্ষার্থীর এসএসসি ও সমমান পরীক্ষার রোল নম্বর, বোর্ড, পাসের বছর, রেজিস্ট্রেশন নম্বর ব্যবহার করে ভর্তির ওয়েব সাইট www.xiclassadmission.gov.bd থেকে ফল জানতে পারবেন। এ ছাড়াও শিক্ষার্থীরা তাদের আবেদনকৃত কলেজের নোটিস বোর্ডেও ফলাফল দেখতে পারবেন।

শিক্ষার্থীদের ফলাফল ভর্তির আবেদনের সময় দেওয়া মোবাইল নম্বরে এসএমএসের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। এসএমএসে একটি গোপনীয় পিন নম্বর দেওয়া হবে। যা ভর্তি নিশ্চিতের জন্য সংরক্ষণ করতে হবে।

জানা যায়, প্রথম ধাপে মনোনীত শিক্ষার্থীদের আগামী ১১ জুন থেকে ১৮ জুন পছন্দের কলেজে ভর্তি নিশ্চিত করতে হবে। কোনো শিক্ষার্থী নিশ্চিত না করলে তার আবেদন বাতিল হয়ে যাবে। এছাড়া দ্বিতীয় ধাপের ফল ২১ জুন এবং তৃতীয় ধাপের ফল ২৫ জুন প্রকাশ করা হবে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
ই-কমার্স থেকে ভ্যাট প্রত্যাহারের দাবি

তৃতীয় মাত্রা : ২০১৮-১৯ অর্থবছরের প্রস্তাবিত বাজেটে তথ্যপ্রযুক্তি নির্ভর সেবার ৫ শতাংশ ভ্যাট আরোপের সিদ্ধান্ত প্রত্যাহারের দাবি জানিয়েছে ই-কমার্সভিত্তিক উদ্যোক্তা...

Close

উপরে