Logo
রবিবার, ০৫ জুলাই, ২০২০ | ২১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

বঙ্গবন্ধু গোল্ডকাপে শুক্রবার শ্রীলঙ্কার মুখোমুখি ফিলিস্তিন

প্রকাশের সময়: ৮:৪৬ অপরাহ্ণ - বৃহস্পতিবার | জানুয়ারি ১৬, ২০২০

তৃতীয় মাত্রা

বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টে আগামী কাল ‘এ’ গ্রুপের ২য় ম্যাচে শ্রীলঙ্কার মোকাবেলা করবে আসরের ফেভারিট ও বর্তমান চ্যাম্পিয়ন ফিলিস্তিন। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বিকেল ৫টায় শুরু হবে ম্যাচটি। ইতোমধ্যে গতকাল বুধবার নিজেদের প্রথম ম্যাচে স্বাগতিক বাংলাদেশকে ২-০ গোলে হারিয়ে বেশ ফুরফুরে মেজাজেই রয়েছে মধ্যপ্রাচ্যের দেশটি।

শ্রীলঙ্কার বিপক্ষে জয় নিয়ে সবার আগেই শেষ চারে জায়গা করে নিতে চায় গত আসরের চ্যাম্পিয়নরা। আজ ফিলিস্তিনের সহকারী কোচ ফাহাদ এটেন বলেন, প্রথম ম্যাচে জয় পাওয়ায় তারা খুবই খুশি। পরবর্তী ম্যাচগুলোতেও জয়ের এই ধারা ধরে রাখতে চায় দল।এদিকে শক্তিশালী ফিলিস্তিনের বিপক্ষে জয় পেতে হলে অসাধারণ কিছু করে দেখাতে হবে শ্রীলঙ্কাকে। ম্যাচটি হবে তাদের জন্য খুবই চ্যালেঞ্জের। রোববার পরবর্তী ম্যাচে স্বাগতিক বাংলাদেশের মুখোমুখি হবে দ্বীপরাষ্ট্র।

লঙ্কান ম্যানেজার কর্নেল পাত্তানাথান বলেন তার দলটি ভারসাম্যপূর্ণ। টুর্নামেন্টে তারা ভাল প্রতিদ্বন্দ্বিতা করতে সক্ষম হবে বলে আশাবাদ প্রকাশ করেন তিনি। তিনি বলেন বর্তমান দলটি গত মাসে নেপাল অনূর্ধ্ব-২৩ দলের কাছে হার মানলেও এখন তারা আরো সুসংগঠিত এবং টুর্নামেন্টে ভাল কিছু করে দেখাতে মুখিয়ে আছে।

Read previous post:
আইটি খাতের আয় পোশাক খাতকে ছাড়িয়ে যাবে : জয়

তৃতীয় মাত্রা   প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেছেন, দেশের তথ্য প্রযুক্তি (আইটি) ও প্রযুক্তি খাতটি খুব দ্রুত...

Close

উপরে