Logo
মঙ্গলবার, ২১ জানুয়ারি, ২০২০ | ৮ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

ফরিদপুর শহরে অসামাজিক কার্যকলাপে আটক ১০

প্রকাশের সময়: ৭:২৮ অপরাহ্ণ - মঙ্গলবার | জানুয়ারি ১৪, ২০২০
সংগৃহীত ছবি

তৃতীয় মাত্রা

ফরিদপুর শহরে দুটি আবাসিক হোটেলে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। অভিযানকালে অসামাজিক কার্যকলাপের অভিযোগে ১০ তরুণ-তরুণীকে আটক করা হয়।পরে তাদের প্রত্যেককে সাতদিন করে কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ জাকির হাসান।সোমবার রাতে শহরের হাজি শরিয়তুল্লাত বাজার ও নিউ মার্কেট এলাকায় এ অভিযান চালানো হয়।

জানা গেছে, ফরিদপুর শহরের আবাসিক হোটেল পার্ক প্যালেস ও গুলশান প্যালেসে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন ফরিদপুর সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহ সজিব, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ জাকির হাসান, নির্বাহী ম্যাজিস্ট্রেট রিফাত আরা মৌরি ও তানিয়া আক্তার।

শহরের হাজি শরিয়তুল্লাত বাজার এলাকায় অবস্থিত পার্ক প্যালেসে অভিযান চালিয়ে ছয় তরুণ-তরুণীকে আটক করা হয়। অপরদিকে শহরের নিউ মার্কেট এলাকায় অবস্থিত গুলশান প্যালেসে অভিযান চালিয়ে চার তরুণ-তরুণীকে আটক করা হয়। আটক প্রত্যেককে সাতদিন করে কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ জাকির হাসান বলেন, অসামাজিক কার্যকলাপের দায়ে আটক প্রত্যেককে সাতদিন করে কারাদণ্ড দেয়া হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

সূত্র- বিডি প্রতিদিন
Read previous post:
ইরানের যত শত্রু-মিত্র

তৃতীয় মাত্রা ১৯৭৯ সালের ইসলামিক বিপ্লবের পর থেকে ইরানের সঙ্গে পশ্চিমা দেশগুলোর সর্ম্পকের অবনতি ঘটে। প্রভাব পড়ে বাকি দেশগুলোর সঙ্গে...

Close

উপরে