Logo
সোমবার, ২৭ জানুয়ারি, ২০২০ | ১৪ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

কিংবদন্তি অভিনেতা রাজ কাপুরের মেয়ে আর নেই

প্রকাশের সময়: ৫:৪০ অপরাহ্ণ - মঙ্গলবার | জানুয়ারি ১৪, ২০২০

তৃতীয় মাত্রা

ডেস্ক রিপোর্ট : ভারতের কিংবদন্তি অভিনেতা রাজ কাপুরের মেয়ে ঋতু নন্দা মারা গেছেন। তার বয়স হয়েছিল ৭১ বছর। অভিনেতা ঋষি কাপুর, রণধীর কাপুর ও রাজিব কাপুরের বোন ঋতু নন্দা। মঙ্গলবার সকালে ঋতুর মৃত্যুর খবর শোকে ভাসিয়েছে কাপুর, নন্দা ও বচ্চন পরিবারকে। কয়েক বছর ধরে ঋতু নন্দা ক্যানসারে ভুগছিলেন।

গত বছর তার ভাই ঋষি কাপুরের ক্যানসারের খবর সামনে এলেও, ঋতুর অসুখের কথা মিডিয়ার সামনে আসেনি। জীবদ্দশায় ঋতু জীবন বীমা ব্যবসার সঙ্গে যুক্ত ছিলেন। তার স্বামী প্রয়াত শিল্পপতি রাজন নন্দা। এছাড়া অভিনেতা অমিতাভ বচ্চনের মেয়ে শ্বেতা নন্দার শাশুড়ি ঋতু।

অমিতাভ বচ্চন ব্লগে লিখেছেন, শ্বেতার শাশুড়ি ঋতু নন্দা হঠাৎ রাত ১.১৫ মিনিটে মারা গেছেন। এছাড়া কাপুর পরিবারের সদস্যসহ অন্যরা ঋতু কাপুরের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

জানা গেছে, রাজ কাপুরের বড় মেয়ে ঋতুর শেষকৃত্য সম্পন্ন হয়েছে মঙ্গলবার দুপুর ১টা ৩০মিনিটে দিল্লির লোধি রোড মহাশশ্মানে। তার আকস্মিক মৃত্যুতে ভেঙে পড়েছেন নীতু কাপুর। সোশ্যাল মিডিয়ায় শোকবার্তা পোস্ট করেছেন নীতু ও তার মেয়ে ঋদ্ধিমা কাপুর সাহনি।

Read previous post:
নারীর নিরাপত্তায় তৈরি হলো ’লিপস্টিক

তৃতীয় মাত্রা দেশের পাশাপাশি গোটা বিশ্ব জুড়ে প্রায় প্রতিদিন ঘটছে নারী নির্যাতন, রাস্তাঘাটে মহিলাদের ওপর হেনস্থা বা ধর্ষণের মতো ন্যাক্কারজনক...

Close

উপরে