Logo
সোমবার, ২৭ জানুয়ারি, ২০২০ | ১৪ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

প্রতিপক্ষের হামলা মোকাবিলায় প্রস্তুত: ইশরাক

প্রকাশের সময়: ৩:২৪ অপরাহ্ণ - সোমবার | জানুয়ারি ১৩, ২০২০

তৃতীয় মাত্রা

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, হামলা-মামলা অতীতেও হয়েছে, এখনো হবে। আমরা প্রতিপক্ষের সব হামলা মোকাবিলা করতে প্রস্তুত।

সোমবার (১৩ জানুয়ারি) সকালে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবর জিয়ারত করে ৪র্থ দিনের মতো প্রচারণা শুরুর আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

ইশরাক হোসেন বলেন, আপনারা জানেন, এর আগে সন্ত্রাসীরা আমাদের নেত্রী খালেদা জিয়ার গাড়িবহরে হামলা চালিয়েছে। ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সময় আমাদের সিনিয়র নেতাদের গাড়িবহরে হামলা চালিয়ে রক্তাক্ত করা হয়েছে। হাজার হাজার নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দিয়ে গ্রেফতার করা হয়েছে। এবারের নির্বাচনেও এ ধরনের হামলা-মামলা শুরু হয়েছে। ইতোমধ্যে আমাদের পোস্টার ছেঁড়া হচ্ছে, মাইক ভাঙা হচ্ছে, কর্মীদের আহত করা হয়েছে। তবে এসব করে আমাদের থামানো যাবে না। আমরা এবার প্রতিপক্ষের সব হামলা মোকাবিলা করতে প্রস্তুত আছি।

এসময় স্থায়ী কমিটির সদস্য ও ঢাকা দক্ষিণে নির্বাচন পরিচালনা কমিটির প্রধান ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে উত্তর বিএনপির প্রার্থী তাবিথ আউয়াল ও দক্ষিণের ইশরাক হোসেনকে নিয়ে প্রেসিডেন্ট জিয়াউর রহমানের কবর জিয়ারত করে প্রচারণা শুরু করেছি। ঢাকা মহানগরের এ নির্বাচনে আমরা প্রথম থেকে প্রত্যাশা করেছিলাম যদি জনগণের মতামতের প্রতিফলন ঘটাতে হয় তাহলে অবশ্যই লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে হবে। কিন্তু সে বিষয়ে সরকার, নির্বাচন কমিশন ও প্রশাসনের পক্ষ থেকে কোনো পদক্ষেপ নেওয়া হয়নি।

এসময় আরও উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদীন ফারুক, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, মোহাম্মদ শাহজাহান, যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী সোহেল, সৈয়দ মোয়াজ্জম হোসেন আলাল প্রমুখ।

Read previous post:
ঢাকার উন্নয়নে ৩০ বছরের মহাপরিকল্পনা নেবো: তাপস

তৃতীয় মাত্রা ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) নৌকার মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, নির্বাচনী প্রচারণায় জনগণের যে...

Close

উপরে