Logo
শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০ | ৩০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম

ঢাকার উন্নয়নে ৩০ বছরের মহাপরিকল্পনা নেবো: তাপস

প্রকাশের সময়: ৩:১৭ অপরাহ্ণ - সোমবার | জানুয়ারি ১৩, ২০২০

তৃতীয় মাত্রা

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) নৌকার মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, নির্বাচনী প্রচারণায় জনগণের যে সাড়া পাচ্ছি, তাতে আশা করছি, আগামী ৩০ জানুয়ারি আমাকে মেয়র পদে নির্বাচিত করবে জনগণ।

সোমবার (১৩ জানুয়ারি) দুপুর ১টার দিকে রাজধানীর মুগদা থানার মানিকনগর বাসস্ট্যান্ডে নির্বাচনী প্রচারণা শুরুর আগে তিনি এ মন্তব্য করেন।

শেখ ফজলে নূর তাপস বলেন, নির্বাচিত হলে দায়িত্ব গ্রহণের ৯০ দিনের মধ্যে আমরা ঢাকাবাসীর সব নাগরিক মৌলিক সুবিধা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেব।

তিনি বলেন, দক্ষিণ সিটি করপোরেশন হবে দুর্নীতিমুক্ত। জনগণের আকাঙ্ক্ষিত উন্নত ঢাকা গড়ার পথে নবসূচনা হবে। সুন্দর ও ঐতিহ্যবাহী ঢাকা গড়ার প্রত্যয় ব্যক্ত করছি। ঢাকাবাসীর সেবক হিসেবে কাজ করবো।

তাপস বলেন, ঢাকার উন্নয়নের জন্য ৩০ বছর মেয়াদী দীর্ঘ মহাপরিকল্পনা গ্রহণ করা হবে। সেই পরিকল্পনায় আমরা আমাদের জলাবদ্ধতা দূর, রাস্তাঘাট এবং ড্রেনেজ ব্যবস্থাসহ বিভিন্ন অবকাঠামোগত উন্নয়ন কাজ করব। সিটি করপোরেশনের অবকাঠামো উন্নয়নের পর অন্তত তিন বছর অন্যকোনো সংস্থাকে রাস্তা খোঁড়াখুঁড়ি এবং ভাঙাভাঙির কাজ করতে দেওয়া হবে না।

এসম শেখ ফজলে নূর তাপস আওয়ামী লীগ নেতাকর্মীদের নৌকার উন্নয়নের বার্তা প্রতিটি মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার আহ্বান করেন।

Read previous post:
নরসিংদীতে স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় ধর্ষক গ্রেফতার

তৃতীয় মাত্রা ডেস্ক রিপোর্ট : নরসিংদীতে ২য় শ্রেণির স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় আলামিন মিয়া নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার...

Close

উপরে