Logo
বৃহস্পতিবার, ২৪ মে, ২০১৮ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

মেধাবী ছাত্রী তাসফিয়া হত্যাকান্ডের বিচার দাবিতে টেকনাফে বিক্ষোভ :স্মারকলিপি প্রদান

প্রকাশের সময়: ৬:১৭ অপরাহ্ণ - বুধবার | মে ১৬, ২০১৮
তৃতীয় মাত্রা :
নুরুল হোসাইন, টেকনাফ:
চট্টগ্রামে নবম শ্রেণির মেধাবী ছাত্রী তাসফিয়া আমিনের হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে টেকনাফে বিক্ষোভ মিছিল করেছেন শিক্ষার্থী ও ছাত্রলীগের নেতাকর্মীরা।
গতকাল মঙ্গলবার দুপুর ১টায় টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করে পৌরসভার প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে গিয়ে শেষ হয়। এর আগে দুপুর ১২টার দিকে টেকনাফ উপজেলা ছাত্রলীগের ব্যানারে মিছিল বের করা হয়। এতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল বশর, উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক সদর ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আলম, ছাত্রলীগের সভাপতি সুলতান মাহামুদ, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুন্না, ফজল কবির, আবদুল বাসেদ ও তাসফিয়ার বাবা মো. আমিনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, শিক্ষক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ অংশ নেন। পরে তাসফিয়া হত্যাকান্ডের সুষ্ঠু বিচারের দাবিতে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রবিউল হাসানের কাছে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবরে স্মারকলিপি তুলে দেন ছাত্রলীগের নেতাকর্মীরা।
প্রসঙ্গত, গত ২ এপ্রিল বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয় তাসফিয়া। পরদিন সকালে স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে কর্ণফুলীর তীর ওপর ওই কিশোরীর লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তাসফিয়ার বাবা মো. আমিন বাদী হয়ে নগরীর পতেঙ্গা থানায় ছয়জনকে আসামি করে একটি হত্যা মামলা করেন। তাসফিয়ার বাবা মো. আমিন টেকনাফের ডেইল পাড়ার বাসিন্দা।
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
সন্ত্রাস-জঙ্গিবাদ দমনের মতোই মাদক নির্মূলে পুলিশ সফল হবে: প্রধানমন্ত্রী

সন্ত্রাস-জঙ্গিবাদ দমনের মতোই মাদক নির্মূলে পুলিশ সফল হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার দুপুরে সারদা পুলিশ একাডেমিতে...

Close

উপরে