Logo
বৃহস্পতিবার, ২৪ মে, ২০১৮ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

ফতুল্লায় অস্ত্র ছিনতাই মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

প্রকাশের সময়: ৯:৩২ পূর্বাহ্ণ - বুধবার | মে ১৬, ২০১৮

 

নারায়ণগঞ্জে ফতুল্লায় অস্ত্র ছিনতাই মামলার এক আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে। মঙ্গলবার রাত ২টায় দাপা আলামিন নগর এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্তের নাম পারভেজ (৩০), তার বাড়ি ফতুল্লার দাপা পাইলট স্কুল এলাকায়। সে এলাকায় পুলিশের সোর্স হিসেবে পরিচিত ছিল। ঘটনাস্থল থেকে ২ রাউন্ড গুলিভর্তি একটি রিভলবার ও ৩টি বড় ছোরা উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, রাতে আলামিননগর এলাকায় দুই পক্ষের মধ্যে গোলাগুলির খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। এ সময় পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়। পুলিশও পাল্টা গুলি ছোড়লে পারভেজ নিহত হন।

উল্লেখ্য, গত রবিবার রাতে ফতুল্লা রেলস্টেশন রোড এলাকায় দায়িত্ব পালনের সময় কনস্টেবল সোহেল রানার সঙ্গে থাকা একটি চাইনিজ রাইফেল খোয়া যায়। পরদিন সকালে ওই এলাকার দাপা বালুর মাঠ সংলগ্ন একটি ডোবার পাশ থেকে রাইফেলটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় ফতুল্লা মডেল থানার এএসআই সুমন কুমার পাল, কনস্টেবল মাসুদ রানা, আরিফ ও সোহেল রানাকে দায়িত্বে অবহেলার জন্য প্রত্যাহার করা হয়।

পরে সুমন পাল বাদী হয়ে পারভেজসহ তিনজনকে আসামি করে সোমবার রাতে ফতুল্লা থানায় একটি মামলা করেন। মামলায় অভিযোগ আনা হয়, পারভেজ ওই অস্ত্রটি লুট করেছিল।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
চট্টগ্রামের নতুনহাট বাজারে এফএসআইবি এর এজেন্ট ব্যাংকিং আউটলেট এর শুভ উদ্বোধন

তৃতীয় মাত্রা : মে ১৫, ২০১৮ তারিখে চট্টগ্রাম জেলার রাউজানের নোয়াজিশপুরের নতুনহাট বাজারে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের এজেন্ট ব্যাংকিং...

Close

উপরে