Logo
বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি, ২০২১ | ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ভারতের সেরা ৫ অভিনেত্রীর মধ্যে জয়া পড়বে: প্রসেনজিৎ

প্রকাশের সময়: ১২:৫৮ অপরাহ্ণ - শনিবার | জানুয়ারি ৪, ২০২০

তৃতীয় মাত্রা

ডেস্ক রিপোর্ট : বাংলাদেশি অভিনেত্রী জয়া আহসানের সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন টলিউডের জনপ্রিয় চিত্রনায়ক প্রসেনজিৎ। ‘আমি বলতে পারি, জাতীয় পর্যায়ে আমাদের দেশের সেরা ৫ অভিনেত্রীর মধ্যে জয়া পড়বে’- এভাবেই সহশিল্পীর মূল্যায়ন করেছেন তিনি।

প্রসেনজিৎ বলেন, জয়া কম বয়সেই, টোয়েন্টি ওয়ান প্লাস হয়ে এখানে আসেনি। অনেক পরে এসেছে। তবু ওর এই গ্রহণযোগ্যতার একটি ব্যাখ্যা হলো– পর্দায় ওর উপস্থিতি। পর্দায় নায়িকার উপস্থিতি লাগে, ব্যক্তিত্ব লাগে। জয়া নিজেকে ভালো ক্যারি করতে পারে। পর্দায় ওর উপস্থিতি ওর একটি শক্তিশালী দিক। ওর অভিনয়ের ধারাটা ভীষণ আধুনিক। লুকস বা গ্লামার নয়।
‘রবিবার’ ছবিতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান ও টালিউডের সুপারস্টার প্রসেনজিৎ। কোনো এক রবিবার মুখোমুখি দেখা হয়; দুই প্রাক্তনের মাঝে এসে দাঁড়ায় মান-অভিমানের স্মৃতিরা। এমনই গল্পে ছবিটি নির্মাণ করেছেন কলকাতার নির্মাতা অতনু ঘোষ।

এতে প্রসেনজিৎ অভিনয় করেছেন অসীমাভর চরিত্রে। আর জয়াকে দেখা যাবে সায়নীর ভূমিকায়। রীতিবিরুদ্ধ একটি সম্পর্কের গল্পে নির্মিত ছবিটিতে আছে আবেগ ও থ্রিলারের মিশ্রণ।

Read previous post:
নতুন বছরে আইসিটি খাতের প্রত্যাশা

  তৃতীয় মাত্রা কালের পরিক্রমায় শুরু হয়েছে নতুন বছর। ২০১৯-এর পাওয়া- না পাওয়া ছাপিয়ে সবার নজর এখন নতুন বছরের সম্ভাবনার...

Close

উপরে