Logo
মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২০ | ৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

সালমানের সঙ্গে স্ক্রিন শেয়ার নিয়ে যা বললেন দীপিকা

প্রকাশের সময়: ১০:৪১ পূর্বাহ্ণ - শনিবার | ডিসেম্বর ২৮, ২০১৯

 

তৃতীয় মাত্রা :

বেশ জাঁকজমকভাবে শুক্রবার নিজের ৫৪ তম জন্মদিন পালন করেছেন সালমান খান। একইসঙ্গে এদিন বোন অর্পিতার দ্বিতীয় সন্তানের জন্মও হয়েছে। সালমানের সঙ্গে বলিউডের সব নায়িকাই ছবি করতে চান। সম্প্রতি সালমানের সঙ্গে ছবি করা নিয়ে মুখ খুলেছেন দীপিকা।

আপাতত তাঁর পরবর্তী ছবি ‘ছাপাক’র প্রচারে ব্যস্ত দীপিকা টাইমস অফ ইন্ডিয়াকে বলেছেন, ‘আমি অনেক নায়কের সঙ্গেই কাজ করিনি। তালিকায় রয়েছে সালমান, আমির, হৃত্বিক… দেখা যাক কবে কাজের সুযোগ আসে।’
বেশ কয়েক বছর আগে বলিউডে জোর গুঞ্জন শোনা গিয়েছিল, সাজিদ নাদিয়াওয়ালার ‘কিক’ ছবিতে সালমানের সঙ্গে দীপিকাকে দেখা যাবে। যদিও পরে সেই ছবিতে জ্যাকলিন ফার্নান্ডেজ অভিনয় করেছিলেন। অন্যদিকে, সালমানকেও দীপিকার সঙ্গে কাজ করার কথা বলা হলে তিনিও আগ্রহী বলেই জানিয়েছিলেন।

দীপিকার এমন মন্তব্যে অবশ্য আশার আলো দেখছেন ফ্যানেরা। সাল্লু ভাইয়ের সঙ্গে দীপিকার জুটিও দারুণ জমবে বলে মনে করছেন তাঁরা। মেঘনা গুলজারের ছাপাক ছবিতে বাস্তবের অ্যাসিড আক্রান্ত তরুণী লক্ষ্মী আগরওয়ালের চরিত্রে অভিনয় করছেন দীপিকা। তাঁর সঙ্গে ছবিতে দেখা যাবে বিক্রান্ত মাসিকে। ছবিটি ২০২০ সালের ১০ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা।

Read previous post:
চট্টগ্রামের সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

তৃতীয় মাত্রা চট্টগ্রামের সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। শনিবার (২৮ ডিসেম্বর) সকাল পৌনে ৮টার দিকে উপজেলার ফৌজদার হাট বাইপাস...

Close

উপরে