Logo
শনিবার, ২৫ জানুয়ারি, ২০২০ | ১২ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

বাসায় মিলল স্ত্রীর গলাকাটা লাশ, পলাতক স্বামী

প্রকাশের সময়: ৬:১৩ অপরাহ্ণ - রবিবার | ডিসেম্বর ১৫, ২০১৯

তৃতীয় মাত্রা

ডেস্ক রিপোর্ট : চট্টগ্রাম নগরীর বন্দর এলাকার এক বাসা থেকে সুরমা ইসলাম মীম নামে একজনের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার সকালে হত্যাকাণ্ডের খবর পেয়ে পুলিশ ওই বাসায় গিয়ে লাশ উদ্ধার করে বলে জানান বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী।

মীমের স্বামী মো. জাবেদ পলাতক রয়েছে বলে জানিয়েছে পুলিশ। মাত্র ১৫ দিন আগেই জাবেদ-মীমের বিয়ে হয় বলেও জানা গেছে।
ওসি জানান, ‘আমরা ঘটনাস্থল থেকে রক্তমাখা বটি উদ্ধার করেছি। যেহেতু স্বামী পলাতক রয়েছে, সঙ্গত কারণে তাকেই আমরা সন্দেহ করছি। গত ১ ডিসেম্বর জাবেদ ও সুরমা আদালতে গিয়ে বিয়ে করেন। ঝালকাঠির জাবেদ পেশায় কনটেইনারবাহী লরি চালক। তারা চট্টগ্রাম বন্দর আবাসিক এলাকার ইস্ট কলোনির পি-ব্লকে একজন কর্মকর্তার বাসার একটি কক্ষ ভাড়া নিয়ে থাকতেন।

রবিবার সকালে জাবেদ মীমের এক বান্ধবীকে ফোন করে জানান, তার স্ত্রী খুব অসুস্থ, তাই তাকে বাসায় আসতে বলেন। কাছাকাছি এলাকায় বসবাসরত বান্ধবী দ্রুত ওই বাসায় গিয়ে দেখেন মীমের গলাকাটা মরদেহ বিছানায় পড়ে আছে। তখন ওই বাসার আরেক ভাড়াটিয়া বন্দর কর্মকর্তা থানায় ফোন দেন।

মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পলাতক স্বামী জাবেদকে গ্রেফতারে অভিযান চলছে বলে জানিয়েছেন ওসি সুকান্ত চক্রবর্তী।

Read previous post:
দেশের রক্ত চুষছে দুর্নীতিবাজরা: হাইকোর্ট

তৃতীয় মাত্রা ডেস্ক রিপোর্ট : দেশের রক্ত চুষছে দুর্নীতিবাজরা বলে মন্তব্য করেছেন হাইকোর্ট। রোববার অর্থ আত্মসাতের মামলায় একটি জামিন আবেদনের...

Close

উপরে